৫ ভাদ্র  ১৪২৬  শুক্রবার ২৩ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৫ ভাদ্র  ১৪২৬  শুক্রবার ২৩ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের রাতের কলকাতায় মদ্যপদের তাণ্ডব। ২ অভিযুক্তকে আটক করা হলে রবিবার রাতেই উত্তপ্ত হয়ে ওঠে  টালিগঞ্জ থানা। কর্তব্যরত পুলিশ কর্মীদের উপর চড়াও হয় অভিযুক্তের পরিবারের সদস্যরা। বেধড়ক মারধর করা হয় কর্তব্যরত পুলিশ আধিকারিকদের। থানার বাইরে দীর্ঘক্ষণ চলে বিক্ষোভ। তবে বর্তমানে স্বাভাবিক পরিস্থিতি। ঘটনার পরিপ্রেক্ষিতে ইতিমধ্যেই পুলিশের তরফে স্বতঃপ্রণোদিত মামলা রুজু করা হয়েছে। 

[আরও পড়ুন: লোকাল ট্রেনে ‘দিদিকে বলো’ কর্মসূচির প্রচার, যাত্রীদের অভিযোগ শুনলেন লক্ষ্মীরতন শুক্লা]

জানা গিয়েছে, অন্যদিনের মতোই রবিবার রাতে কলকাতার বিভিন্ন এলাকায় নাকা চেকিং চলছিল। সেই সময় সাদার্ন অ্যাভিনিউ চত্বর থেকে বাইক নিয়ে যাচ্ছিলেন বাপি চক্রবর্তী, দীপঙ্কর সিনহা-সহ চেতলার বাসিন্দা তিন যুবক। চেকিংযের জন্য তাকে দাঁড়াতে বলেন পুলিশ আধিকারিকরা। অভিযোগ, না দাঁড়িয়ে বাইকের গতি কমিয়ে কর্তব্যরত পুলিশ আধিকারিকদের উদ্দেশ্য করে আপত্তিকর মন্তব্য করে চম্পট দেয় ওই যুবকেরা। এরপর টালিগঞ্জ থানা এলাকায় মদ্যপ অবস্থায় অশান্তি করার অভিযোগ ওঠে বাপি চক্রবর্তী ও দীপঙ্কর সিনহা-সহ ওই তিনজনের বিরুদ্ধে। এরপরই বাপি ও দীপঙ্করকে ধরে ফেলেন টালিগঞ্জ থানার এক কনস্টেবল। এরপর তাদের আটক করে নিয়ে যাওয়া হয় টালিগঞ্জ থানায়।

আটকের খবর ছড়িয়ে পড়ার পর রাতেই থানায় হাজির হয় অভিযুক্ত যুবকদের পরিবারের সদস্যরা। অভিযুক্তদের ছেড়ে দেওয়ার দাবি জানিয়ে দীর্ঘক্ষণ থানার বাইরে বিক্ষোভ দেখায় তারা। মারধর করে কর্তব্যরত পুলিশকর্মীদেরও। রবিবার রাতে টালিগঞ্জ থানায় কার্যত তাণ্ডব চলে। দীর্ঘক্ষণ পর স্বাভাবিক হয় পরিস্থিতি। যদিও পুলিশকে আক্রমণ করা হয়নি বলেই দাবি জানিয়েছে অভিযুক্তের পরিবারের সদস্যরা।

তবে এই প্রথমবার নয়। শহরজুড়ে নাকা চেকিং শুরু হওয়ার পর থেকেই একাধিকবার বেপরোয়া বাইক বাহিনীর হাতে নিগ্রহের শিকার হয়েছেন পুলিশ কর্মীরা। কিছুদিন আগেই নাকা পয়েন্টে বাইক আরোহীকে দাঁড়াতে বলায় কর্তব্যরত এক পুলিশ কর্মীকে বাইকের সঙ্গে টানতে টানতে প্রায় ১০০ মিটার দূরে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছিল। ঘটনার তদন্তে নেমে অভিযুক্তদের গ্রেপ্তারও করে পুলিশ। কিন্তু তা সত্ত্বেও পালটাচ্ছে না ছবি। প্রায় প্রতিদিনই ঘটে চলেছে একই ঘটনা।

[আরও পড়ুন: সাধু সেজে গা ঢাকা দেওয়ার চেষ্টা, স্ত্রীকে খুনে মন্দির থেকে গ্রেপ্তার অভিযুক্ত]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং