BREAKING NEWS

২ কার্তিক  ১৪২৮  বুধবার ২০ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

তালতলায় বন্ধ বাড়ি থেকে উদ্ধার ইন্টেরিয়র ডিজাইনারের দেহ, মৃত্যুর কারণে ধোঁয়াশা

Published by: Sayani Sen |    Posted: September 16, 2021 10:04 am|    Updated: September 16, 2021 10:04 am

Police recover decompose body of a man in Taltala । Sangbad Pratidin

অর্ণব আইচ: বন্ধ বাড়ি থেকে উদ্ধার ইন্টেরিয়র ডিজাইনারের  দেহ। তালতলার বাসিন্দা ওই  ব্যক্তিকে  খুন করা হয়েছে নাকি আত্মঘাতী হয়েছেন তিনি, তা নিয়ে ধন্দে তদন্তকারীরা। দেহে কোনও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। পুলিশের অনুমান, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তাঁর। তবে অন্য কোনও কারণ রয়েছে কিনা, তাও খতিয়ে দেখা হচ্ছে।

আশিস ফিলিপ গোমস নামে বছর একান্নর ওই ব্যক্তি দীর্ঘদিন ধরেই তালতলার (Taltala) ডক্টরস লেনের বাড়িতে থাকেন। তিনি একাই ওই বাড়িতে বসবাস করেন। তাঁর পরিবার থাকে অন্যত্র। বাড়ির সব কাজ একাই থাকতেন। ইন্টেরিয়র ডিজাইনারের কাজ করতেন তিনি। কাজের সূত্রে মাঝেমধ্যে বাইরেও থাকতেন তিনি।

[আরও পড়ুন: Manike Mage Hithe গানেই সুপারহিট! জানেন YouTube থেকে গায়িকা ইয়োহানির রোজগার কত?]

প্রতিবেশীদের দাবি, গত রবিবার থেকে আশিসকে দেখতে পাননি তাঁরা। প্রথমে ভেবেছিলেন হয়তো কোনও কাজে বাইরে গিয়েছেন তিনি। তবে মঙ্গলবার তাঁর বাড়ি থেকে পচা গন্ধ পাওয়া যায়। তাতেই সন্দেহ আরও বাড়তে থাকে প্রতিবেশীদের। বুধবার সন্ধেয় দুর্গন্ধের তীব্রতা আরও বাড়তে থাকে।

প্রতিবেশীরা বাধ্য হয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছয়। ওই প্রৌঢ়ের বাড়ির দরজা ধাক্কা দেন পুলিশকর্মীরা। তবে কোনও সাড়াশব্দ পাওয়া যায়নি। কিছুক্ষণ অপেক্ষাও করেন পুলিশকর্মীরা। তবে তাতেও কোনও লাভ হয়নি। বাধ্য হয়ে দরজা ভেঙে ফেলেন পুলিশকর্মীরা। ঘরে ঢুকে তাজ্জব হয়ে যায় পুলিশ। ওই ব্যক্তিকে ঘরে পড়ে থাকতে দেখা যায়। আশিসের দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়। দেহে আঘাতের কোনও চিহ্ন পাওয়া যায়নি। পুলিশের প্রাথমিক অনুমান, হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে আশিসের। তবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে না আসা পর্যন্ত নিশ্চিত করে কিছু বলা যাবে না বলেই জানিয়েছেন তদন্তকারীরা। মৃতের প্রতিবেশী এবং অন্যান্য পরিজনদের সঙ্গে কথা বলে ঘটনার কিনারার চেষ্টা করছে পুলিশ।

[আরও পড়ুন: এবার খাদান থেকে তোলা বালি বিক্রি করবে রাজ্যই, অনলাইনে চলবে বেচাকেনা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement