১৩ মাঘ  ১৪২৬  সোমবার ২৭ জানুয়ারি ২০২০ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

অর্ণব আইচ: বাগবাজার ঘাটে ভেসে এল তরুণীর বস্তাবন্দি দেহ। বৃহস্পতিবার সকালে দেহটি উদ্ধারের পরই চাঞ্চল্য ছড়ায় এলাকায়। সূত্রের খবর, এখনও মৃত তরুণীর পরিচয় জানা যায়নি। ঘটনার তদন্ত শুরু করেছে উত্তর বন্দর থানার পুলিশ। মৃতের দু’হাতে থাকা ট্যাটুর সূত্র ধরে তরুণীর পরিচয়ের সন্ধানে পুলিশ।

অন্যান্যদিনের মতোই বৃহস্পতিবার সকালেও বাগবাজার ঘাটে জনসমাগম ছিল। সেই সময় হঠাৎই কয়েকজনের নজরে পড়ে একটি বস্তা। কৌতুহলবশত সেই বস্তাটি খুলতেই দেখা যায় হলুদ ও সবুজ রঙের শাড়ি। শাড়িটি বের করার চেষ্টা করতেই বস্তা থেকে উদ্ধার হয় এক তরুণীর দেহ। তড়িঘড়ি খবর দেওয়া হয় উত্তর বন্দর থানায়। খবর পেয়ে পুলিশ গিয়ে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। কিন্তু কে ওই তরুণী, তা এখনও জানা যায়নি।

[আরও পড়ুন: ‘ছুটি পেলে এটা হত না’, খুন করে আত্মঘাতী ITBP জওয়ান ছেলের হয়ে সাফাই মায়ের]

পুলিশের তরফে জানানো হয়েছে, তরুণীর দেহটি পচে গিয়েছে। মাথায় গভীর ক্ষত রয়েছে। বিকৃত হয়ে গিয়েছে মুখ। বছর ৩০-এর ওই তরুণীর দুই হাতেই ট্যাটু করা রয়েছে। এক হাতে লেখা রূপা, অন্যহাতে ‘ওঁ’ ও ত্রিশূলের ছবি। প্রাথমিকভাবে অনুমান, খুনের পর প্রমাণ লোপাটের জন্যই বস্তায় ভরে তরুণীর দেহ গঙ্গায় ভাসিয়ে দিয়েছে দুষ্কৃতীরা। ট্যাটুর সূত্র ধরে তরুণীর পরিচয় জানতে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ। শেষ কয়েকদিনে নিকটবর্তী থানাগুলি যে মিসিং ডায়েরি করা হয়েছিল, সেগুলির ভিত্তিতেও তরুণীর পরিচয় পাওয়া যেতে পারে বলে মনে করছে তদন্তকারীরা।

[আরও পড়ুন: সহকর্মীর গুলিতে মৃত্যু বাংলার ২ ITBP জওয়ানের, তদন্তের দাবি শোকে পাথর পরিজনদের]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং