Advertisement
Advertisement

Breaking News

DA Protest

২৯ মার্চ অভিষেকের সভা, ডিএ আন্দোলনকারীদের মাঠ ফাঁকা করার আরজি পুলিশের, তুঙ্গে বিতর্ক

আরজি মানতে রাজি নন আন্দোলনকারীরা।

Police requests DA protestors to vacate ground before Abhishek Banerjee's meeting | Sangbad Pratidin
Published by: Paramita Paul
  • Posted:March 22, 2023 6:32 pm
  • Updated:March 22, 2023 6:37 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২৯ মার্চ শহিদ মিনারের কাছে ময়দানে ধরনা দিতে পারবেন না ডিএ আন্দোলনকারী। সংশ্লিষ্ট দিনের জন্য তাঁদের ধরনা বন্ধ রাখার আবেদন জানিয়েছে কলকাতা পুলিশ। কারণ ওই একই দিনে অন্য একটি রাজনৈতিক দলের সভা রয়েছে। নিরাপত্তা ও আইনশৃঙ্খলার কথা ভেবে সেদিন ডিএ আন্দোলনকারীদের ধরনা প্রত্যাহার করার আরজি জানানো হয়েছে। তবে সেই আরজি মানতে রাজি নন আন্দোলনকারীরা।

২৯ মার্চ ধর্মতলায় তৃণমূলের ছাত্র ও যুবদের সমাবেশ রয়েছে। সভায় থাকবেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। বক্তব্যও রাখবেন তিনি। সভা হবে শহিদ মি স্বাভাবিকভাবেই ওইদিন বিপুল জনসমাগম হবে বলে মনে করছে রাজনৈতিক মহল। সেই কথা মাথায় রেখেই বুধবার সন্ধেয় ডিএ আন্দোলনকারীদের ডিসি সাউথের অফিস থেকে একটি ইমেল করা হয় বলে খবর। সেখানে পুলিশের তরফে ২৯ মার্চ ডিএ আন্দোলনকারীদের ধরনা স্থগিত রাথার আরজি জানানো হয়েছে।

Advertisement

[আরও পড়ুন: নিয়োগ দুর্নীতিতে কামিনী-কাঞ্চন যোগ! রাঘব বোয়ালদের নেপথ্যে রহস্যময়ীরাও]

যদিও তাঁদের আরজি মানছেন না ডিএ আন্দোলনকারীরা। তাঁদের দাবি, আমরা আদালতের অনুমতি নিয়ে ধরনা দিচ্ছি। আমরা কেন ধরনা স্থগিত রাখব? পুলিশ বুঝুক কীভাবে নিরাপত্তা দেবে। ময়দানে অন্য় কোনও রাজনৈতিক দলকে কর্মসূচির অনুমতি দেবে কি না সেটাও পুলিশ দেখুক। আমাদের কেন সরতে বলা হচ্ছে? পালটা নিরাপত্তার অভাব নিয়ে পুলিশকে একটি চিঠি দিচ্ছেন ডিএ আন্দোলনকারীরা।

Advertisement

[আরও পড়ুন: এজলাসে চাকরিহারাদের আইনজীবীর মুখে ‘খেলা হবে’, ভর্ৎসনা করে শব্দবন্ধ বাদের নির্দেশ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ