Advertisement
Advertisement
BJP

কলকাতা পৌঁছেই ঘরছাড়াদের কাছে বিজেপির কেন্দ্রীয় প্রতিনিধি দল, শুনলেন অভাব-অভিযোগ

রবিশংকর প্রসাদ প্রশ্ন তোলেন, রাজ্যে কেমন গণতন্ত্র চলছে। এদিন মাহেশ্বরী ভবনের সামনের বোমাতঙ্কের ঘটনায় তাঁর বক্তব্য, "বোমা রেখে ভয় দেখানোর চেষ্টা করে লাভ নেই।"

Post poll incidents: Central team of BJP MP's at West Bengal
Published by: Tiyasha Sarkar
  • Posted:June 16, 2024 10:22 pm
  • Updated:June 16, 2024 11:14 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কলকাতা পৌঁছেই সোজা মাহেশ্বরী ভবনে বিজেপির কেন্দ্রীয় প্রতিনিধি দল। ঘরছাড়াদের সঙ্গে কথা বলেন তাঁরা। সূত্রের খবর, চার সাংসদকে কাছে পেয়ে একাধিক অভিযোগ জানিয়েছেন ভোট পরবর্তী হিংসায় ঘরছাড়া বিজেপি কর্মীরা।

ভোট পরবর্তী হিংসা নিয়ে রাজনৈতিক মহলে জোর শোরগোল। রাজ্যের পরিস্থিতি খতিয়ে দেখতে রবিবার সন্ধেয় রাজ্যে পৌঁছেছে নাড্ডার চার সদস্যের টিম। দমদম বিমানবন্দরে পা রেখে হিংসার প্রতিবাদে সরব হন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব। বলেন, “বিজেপি ক্ষমতায় আসার পর ত্রিপুরায় রাজনৈতিক খুন হয়নি। বাংলায় ভোট পরবর্তী সন্ত্রাস নিয়ে এল রাজ্যে বিজেপির কেন্দ্রীয় দল।” “ভোটের পরে বাংলাতেই শুধু হিংসা হয়”, বলেই দাবি প্রতিনিধি দলের আরেক সদস্য রবিশংকর প্রসাদের। বিমানবন্দর থেকে তাঁরা সোজা পৌঁছে যান মাহেশ্বরী ভবনে। সেখানেই বর্তমানে রয়েছেন ভোট পরবর্তী হিংসায় ঘরছাড়ারা। তাঁদের সঙ্গে কথা বলেন কেন্দ্রীয় প্রতিনিধি দলের সদস্যরা। শোনেন অভাব-অভিযোগ। আশ্বাস দেন পাশে থাকার।

Advertisement

[আরও পড়ুন: ‘বিয়ে পাগলা বুড়ো’! পাকিস্তানে ১২ বছরের মেয়েকে বিয়ে করতে গিয়ে গ্রেপ্তার ৭২-এর বৃদ্ধ]

সেখান থেকেই রাজ্যকে নিশানা করেন কেন্দ্রীয় প্রতিনিধিদলের সদস্যরা। রবিশংকর প্রসাদ প্রশ্ন তোলেন, রাজ্যে কেমন গণতন্ত্র চলছে। এদিন মাহেশ্বরী ভবনের সামনের বোমাতঙ্কের ঘটনায় তাঁর বক্তব্য, “বোমা রেখে ভয় দেখানোর চেষ্টা করে লাভ নেই।” প্রসঙ্গত, আগামিকাল সকালে বিমানে কোচবিহারে যাবেন এই চার সাংসদ। রাতেই আবার কলকাতায় ফিরবেন। মঙ্গলবার ডায়মন্ড হারবার, জয়নগর এবং বসিরহাট লোকসভা এলাকার আক্রান্ত বিজেপি কর্মীদের সঙ্গে দেখা করার সম্ভাবনা।

Advertisement

[আরও পড়ুন: জাতীয় পুরস্কার নিতে যাওয়ার টাকা ছিল না! কোন নায়িকার স্পটবয় হয়ে দিল্লি যান মিঠুন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ