১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

শহরে ফের আক্রান্ত প্রোমোটার, প্রকাশ্য কুপিয়ে চম্পট দুষ্কৃতীদের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 26, 2018 8:07 am|    Updated: January 26, 2018 9:57 am

Promoter stabbed on busy Kolkata road

অর্ণব আইচ: ফের শহরে আক্রান্ত প্রোমোটার। এন্টালিতে এক প্রোমোটারকে কুপিয়ে খুনের চেষ্টা করল দুষ্কৃতীরা। কোনওরকমে প্রাণে রক্ষা পেয়েছেন তিনি।  গুরুতর আহত অবস্থা ওই প্রোমোটার ভরতি এনআরএস হাসপাতালে। স্থানীয় বাসিন্দাদের দাবি, এলাকায় প্রোমোটারি নিয়ে গন্ডগোলের জেরেই এই ঘটনা। এরআগেও আক্রান্ত প্রোমোটারকে লক্ষ্য করে গুলি চালিয়েছিল দুষ্কৃতীরা। ঘটনার আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।

[প্রোমোটিং বিবাদে ব্যবসায়ীকে গুলি করে খুন, চাঞ্চল্য কড়েয়ায়]

পুলিশ জানিয়েছে, আক্রান্ত প্রোমোটারের নাম রাজেশ্বর শাহ। এন্টালির পটারি রোডে থাকেন তিনি। বৃহস্পতিবার সন্ধে আট নাগাদ স্থানীয় একটি ক্লাবের সামনে বন্ধুর কথা বলছিলেন রাজেশ্বর। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, আচমকাই সেখানে হাজির হয় দু’জন দুষ্কৃতীরা। ধারালো অস্ত্র দিয়ে ওই প্রোমোটারকে এলোপাথারি কোপাতে শুরু করে তারা। দুষ্কৃতীদের হাতে ধারালো অস্ত্র থাকায়  কেউই এগিয়ে আসার সাহস পাননি। শেষপর্যন্ত, ঘটনাস্থলে পুলিশ পৌঁছলে চম্পট দেয় দুষ্কৃতীরা। রক্তাক্ত অবস্থায় রাজেশ্বর শাহ-কে উদ্ধার করে এনআরএস হাসপাতালে নিয়ে যায় পুলিশ। তাঁর ঘাড়, পিঠ, হাত, পা-সহ শরীরের বিভিন্ন অংশে গুরুতর আঘাত লেগেছে।

[প্রয়াত বাংলা চলচ্চিত্রের স্বর্ণযুগের প্রখ্যাত অভিনেত্রী সুপ্রিয়া দেবী]

কিন্তু, কেন প্রোমাটার রাজেশ্বর শায়ের উপর কুপিয়ে খুন করার চেষ্টা করল দুষ্কৃতীরা? স্থানীয় বাসিন্দাদের দাবি, এন্টালির পটারি রোডে প্রোমোটিং করা নিয়ে দীর্ঘদিন ধরেই স্থানীয় দুই দুষ্কৃতীর সঙ্গে আক্রান্ত প্রোমোটারের বিবাদ চলছে। সপ্তাহ খানেক আগেও তাঁকে লক্ষ্য করে গুলি চালিয়েছিল দুষ্কৃতীরা। অল্পের জন্য রক্ষা পেয়েছিলেন রাজেশ্বর। ঘটনার রীতিমতো আতঙ্ক ছড়িয়ে এলাকায়। তদন্তে এন্টালি থানার পুলিশ।

[উত্তম অধ্যায়ের অবসান, সুপ্রিয়া দেবীর প্রয়াণে শোকাহত মুখ্যমন্ত্রী]

গত ৯ জানুয়ারিতে প্রোমোটিং নিয়ে বিবাদে সাতসকালে কড়েয়ায়এক প্রোমোটারকে গুলি করে খুন করা হয়। এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। অভিযুক্তের বাড়িতে ভাঙচুর চালান স্থানীয় বাসিন্দারা।

[প্রয়োজন নেই ভেরিফিকেশন সার্টিফিকেটের, আধারেই মিলবে তৎকাল পাসপোর্ট]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে