১২ কার্তিক  ১৪২৭  বৃহস্পতিবার ২৯ অক্টোবর ২০২০ 

Advertisement

করোনা আক্রান্ত শিয়ালদহের রেল পুলিশ সুপার, কাজ সামলানো নিয়ে চিন্তা বাড়ল দপ্তরের

Published by: Sucheta Sengupta |    Posted: September 26, 2020 3:58 pm|    Updated: September 26, 2020 4:00 pm

An Images

সুব্রত বিশ্বাস: শিয়ালদহ রেল বিভাগেও এবার করোনার (Coronavirus) থাবা। এবার কোভিড আক্রান্ত হলেন শিয়ালদহ রেল পুলিশের সুপার ডাক্তার বাদানা বরুণ চন্দ্রশেখর। কোভিড পজিটিভ (COVID-19 Positive) তাঁর স্ত্রীও। দু’জনের কারোরই কোনও উপসর্গ নেই। ফলে তাঁরা হোম কোয়ারেন্টাইনেই রয়েছেন। শুক্রবার রিপোর্ট পাওয়ার পরই দমদমে রেল পুলিশ সুপারের দপ্তরটি স্যানিটাইজ করা হয়। অন্যান্য রেল কর্মীদেরও সতর্ক করে দেওয়া হয়েছে।

পুজোর কিছুদিন আগেই সুপার আক্রান্ত হওয়ার রেল পুলিশের কাজের তদারকিতে অসুবিধা হতে পারে বলে আশঙ্কা সংশ্লিষ্ট দপ্তরের। এই মুহূর্তে চার ডিএসপি’র দায়িত্বে কাজ চলছে। এসআরপি করোনা আক্রান্ত হয়ে হোম কোয়ারেন্টাইনে চলে যাওয়ায় তাঁদেরও দায়িত্ব বেড়েছে। আর এই খবরে রীতিমতো আতঙ্কিত শিয়ালদহ (Sealdah) রেল পুলিশের কর্মীরা। অনেক আধিকারিক ইতিমধ্যেই তাঁর সঙ্গে বৈঠক সেরেছেন, ঘরে গিয়ে বসে আলোচনা করেছেন। কাউকেই আপাতত কোয়ারেন্টাইনে পাঠানোর নির্দেশ দেয়নি রেল। তাতেই যেন আতঙ্কের পারদ চড়েছে আরও।

[আরও পড়ুন: NRS-এর কোভিড ওয়ার্ডে প্রেমের জোয়ার, ভালবেসে দাদুর ‘অনশন’ ভাঙালেন দিদা]

এদিকে, পুজোর মরশুমে আগামী ১৯ অক্টোবর থেকে একাদশী পর্যন্ত টানা ডিউটির নির্দেশ দেওয়া হয়েছে পুলিশকে। তার উপর পুজোর সময়ে শিয়ালদহ থেকে দূরপাল্লার ট্রেনের সংখ্যাই বাড়তে চলেছে। এই অবস্থায় রেল পুলিশের দায়িত্ব বাড়ছে। এমনই সময়ে রেল পুলিশ সুপারের কোভিড পজিটিভ ঘটনায় চিন্তা বেড়েছে পুলিশ প্রশাসনে। এভাবে রেল পুলিশ দপ্তরে করোনা থাবা চওড়া হতে থাকলে, উৎসবের মরশুমে বাড়তি কাজের দায়িত্ব সামলানো কঠিন হয়ে যাবে বলে আশঙ্কা বাড়ছে।

[আরও পড়ুন: থিমের উদ্বোধনে যন্ত্রমানবী মারিয়া, নজির গড়ল কলকাতার এই পুজো কমিটি]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement