Advertisement
Advertisement
Rajbhaban

রাজভবনে শ্লীলতাহানি ইস্যু: ফুটেজ দেখে চিহ্নিত, আরও ৪ কর্মীকে নোটিস পাঠিয়ে তলব লালবাজারে

রাজভবনের তরফে প্রকাশিত ফুটেজ পরীক্ষা করে ওই চারজনকে চিহ্নিত করেছে পুলিশ। আর তার পরই তাঁদের নোটিস পাঠিয়ে লালবাজারে তলব করা হয়েছে সোমবার।

Rajbhaban controversy: Lalbazar issues notice to four employees including woman ragarding this case
Published by: Sucheta Sengupta
  • Posted:May 12, 2024 1:41 pm
  • Updated:May 12, 2024 1:42 pm

অর্ণব আইচ: রাজভবনে শ্লীলতাহানি ইস্যুতে কর্মীদের জিজ্ঞাসাবাদের জন্য নোটিস পাঠাল লালবাজার। সূত্রের খবর, মোট ৪ জনকে নোটিস পাঠানো হয়েছে। তার মধ্যে এক মহিলা কর্মী রয়েছেন। ঘটনার দিনের যে সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে এসেছে, তাতে দেখা গিয়েছে, অভিযোগকারিণী কাঁদতে কাঁদতে নেমে আসছেন। তা দেখেছেন ওই চার কর্মী। ফুটেজ পরীক্ষা করে ওই চারজনকে চিহ্নিত করেছে পুলিশ। আর তার পরই তাঁদের নোটিস পাঠিয়ে লালবাজারে তলব করা হয়েছে সোমবার। তবে তাঁরা হাজিরা দেবেন কি না, তা নিয়ে সংশয় থাকছেই। কারণ এর আগে এই ইস্যুতে তিন কর্মীকে লালবাজারে ডেকে পাঠানো হলেও তাঁরা হাজিরা এড়িয়েছেন।

রাজ্যপালের বিরুদ্ধে রাজভবনের (Rajbhaban) অস্থায়ী মহিলা কর্মীর শ্লীলতাহানির অভিযোগ ঘিরে এই মুহূর্তে তোলপাড় গোটা রাজ্য। রাজভবনের অস্থায়ী মহিলা কর্মীর অভিযোগ, তাঁকে শিক্ষিকার চাকরি পাইয়ে দেওয়া প্রলোভন দেখিয়ে একাধিকবার শ্লীলতাহানি করেছেন রাজ্যপাল। হেয়ার স্ট্রিট থানায় তাঁর অভিযোগের ভিত্তিতে পুলিশ বয়ান রেকর্ড করেছে। তাতে বিশদে অনেক কিছুই খুলে বলেছেন অভিযোগকারিণী। পাশাপাশি চাপে পড়ে ঘটনার দিন রাজভবনের কিছু সিসিটিভি ফুটেজ (CCTV Footage) প্রকাশ করা হয়েছে। সেই ফুটেজ এবং পুলিশের হাতে আসা ভিডিও পরীক্ষা করে তদন্ত এগোচ্ছে লালবাজার (Lalbazar)।

Advertisement

[আরও পড়ুন: অস্ত্র মেরুকরণ! বারাকপুরের জনসভা থেকে ৫ ‘গ্যারান্টি’ দিলেন মোদি]

যদিও রাজভবনের ভিতরের কোনও ভিডিও বা ছবি প্রকাশ্যে আসেনি। নর্থ গেটের কিছু ফুটেজ পাওয়া গিয়েছে, যেখানে রাজ্যপালের বিশেষ সচিবের অফিস এবং অস্থায়ী কর্মীদের কার্যালয়। ঘটনার দিন প্রত্যক্ষদর্শী কারা ছিলেন, তাঁরা ঠিক কী কী দেখেছিলেন, তা প্রকাশিত ফুটেজ পরীক্ষা করে বোঝার চেষ্টা করেছেন তদন্তকারীরা। ফুটেজ থেকে অন্যান্য কর্মীদের চিহ্নিত করে তাঁদের জিজ্ঞাসাবাদের জন্য লালবাজারে তলব করা হয়েছে। রবিবারও এক মহিলা-সহ চারজনকে নোটিস (Notice) পাঠানো হল।

Advertisement

[আরও পড়ুন: সন্দেশখালিতে অস্ত্রের রমরমা! ফেরিঘাটের মালিককে বন্দুক দেখিয়ে ডাকাতি, ধৃত ১]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ