BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

প্রকাশ্যে মদ্যপানের প্রতিবাদের মাশুল, নবান্নের সামনেই হেনস্তার শিকার প্রাক্তন বক্সার

Published by: Tanumoy Ghosal |    Posted: August 7, 2019 5:12 pm|    Updated: August 7, 2019 5:39 pm

Former boxer heckled in front of Nabanna at Howrah

অরিজিৎ গুপ্ত, হাওড়া:  মদ্যপানের প্রতিবাদ। হাওড়ায় নবান্নের সামনে হেনস্তার শিকার হলেন প্রাক্তন এক বক্সার। এমনকী, দুষ্কৃতীরা তাঁর ছেলেকে প্রাণে মেরে ফেলার হুমকি দেয় বলে অভিযোগ। তখন বাধ্য হয়ে শূন্যে গুলি চালান আক্রান্ত বক্সার। ঘটনায় পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠেছে।

[আরও পড়ুন: প্রতারণা মামলায় স্বস্তি মুকুলের, গ্রেপ্তারি পরোয়ানা খারিজ করল হাই কোর্ট]

হাওড়ার শিবপুরে নবান্নের কাছেই থাকেন অমিত সামন্ত।  একসময়ে বক্সিং করতেন, পাড়ায় যথেষ্ট ডাকাবুকো হিসেবেই পরিচিত তিনি। প্রাক্তন ওই বক্সারের দাবি, শনিবার রাতে তাঁর বাড়ির সামনে বসেই মদ্যপান করছিল চারজন যুবক। আপত্তি করলে অকথ্য ভাষায় গালিগালাজ করতে শুরু করে তারা। এমনকী, অমিতবাবুকেই মদ্যপান করার  ‘অফার’ দেওয়া হয়। শেষপর্যন্ত অমিতবাবুর সঙ্গে স্থানীয়রা চিৎকার-চেঁচামেচি করায় চলে যায় ওই চারজন মদ্যপ যুবক। কিন্তু কিছুক্ষণ পর দলবদল জুটিয়ে ফের প্রাক্তন ওই বক্সারের বাড়ির সামনে হাজির হয় দুষ্কৃতীরা। বাড়ির বাইরে দাঁড়িয়ে রীতিমতো হুমকি দিতে থাকে তারা। ভাঙা হয় বেশ কয়েকটি মদের বোতলও। অমিত সামন্তের দাবি,  চিৎকার-চেঁচামিচি শুনে যখন বাড়ির বাইরে বেরোন তাঁর ছেলে অরিন্দম, তখন তাঁর পেটে মদের ভাঙা বোতল ঢুকিয়ে দেওয়ার হুমকি দেয় দুষ্কৃতীরা। ছেলেকে বাঁচাতে শূন্যে গুলি চালান প্রাক্তন বক্সার অমিত সামন্ত। ভয়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা।

আক্রান্ত বক্সারের দাবি, শিবপুর থানায় ফোন করে ঘটনাটি জানিয়েছিলেন তিনি। কিন্তু পুলিশ কোনও ব্যবস্থা নেয়নি। তাঁকে ফোন করে হুমকি দিচ্ছে দুষ্কৃতীরা। পুলিশের ভূমিকায় ক্ষোভে ফেটে পড়েছেন এলাকার মানুষ। তাঁদের বক্তব্য,  রাত নামলেই নবান্ন থেকে ঢিল ছোঁড়া দূরত্বে ওই এলাকায় তাণ্ডব চালায় দুষ্কৃতীরা। বাড়ির সামনে, এমনকী উঠোনেও মদের আসর বসে। প্রতিবাদ করলেও হুমকি দেওয়া হয়। 

[ আরও পড়ুন: শূন্যপদে নিয়োগের দাবিতে DYFI-র মিছিল, ধুন্ধুমার কলকাতা পুরসভায়]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে