২৮ ভাদ্র  ১৪২৬  রবিবার ১৫ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২৮ ভাদ্র  ১৪২৬  রবিবার ১৫ সেপ্টেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  শহরে বেপরোয়া বাইকের দৌরাত্ম্য। স্বাধীনতা দিবসের অনুষ্ঠান চালকালীন দুর্ঘটনা ঘটল গড়িয়াহাট থানার গড়চা ফার্স্ট লেনে। বাইকের ধাক্কায় গুরুতর জখম এক মহিলা ও তাঁর শিশুসন্তান। দু’জনেই ভরতি হাসপাতালে। শারীরিক অবস্থা আশঙ্কাজনক। ঘাতক বাইকের চালককে গ্রেপ্তার করেছে পুলিশ।

[আরও পড়ুন: রাতের শহরে বেপরোয়া বাইক, মা উড়ালপুল থেকে ছিটকে মৃত্যু দুই আরোহীর]

৭৩ তম স্বাধীনতার দিবসের আনন্দে মাতোয়ারা গোটা রাজ্য। সকাল থেকেই শহরের বিভিন্ন প্রান্তে চলছে পতাকা উত্তোলন ও সাংস্কৃতিক অনুষ্ঠান। কোথাও কোথাও তো আবার বুধবার মধ্যরাত থেকে শুরু হয়ে গিয়েছে স্বাধীনতা দিবসের অনুষ্ঠান। বৃহস্পতিবার সকালে পতাকা উত্তোলনের পর তখন সাংস্কৃতিক অনুষ্ঠান চলছিল গড়িয়াহাট থানার গড়চা ফার্স্ট লেনে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, মঞ্চের কাছেই শিশুসন্তানকে নিয়ে দাঁড়িয়ে অনুষ্ঠান দেখছিলেন এক মহিলা। আচমকাই বেপরোয়া গতিতে অনুষ্ঠানস্থলে ঢুকে পড়ে একটি বাইক। ওই মহিলা ও তাঁর সন্তানকে সজোরে ধাক্কা মারে বাইকটি। গুরুতর জখম অবস্থায় দু’জনকেই হাসপাতালে নিয়ে যান স্থানীয় বাসিন্দারা। মা ও মেয়ে-র শারীরিক অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। ঘাতক বাইকের চালককে গ্রেপ্তার করেছে গড়িয়াহাট থানার পুলিশ। দুর্ঘটনার সময়ে বাইক চালকের মাথায় হেলমেট ছিল না বলে দাবি করেছেন প্রত্যক্ষদর্শীরা।

শহরের বেপরোয়া বাইকের দৌরাত্ম্য রুখতে তৎপর কলকাতা পুলিশ। রাতে শহরের বিভিন্ন জায়গায় চলে নাকা চেকিং। কিন্তু বাইক চালকদের বাগে আনা যাচ্ছে কই! উলটে বেপরোয়া বাইককে থামাতে গিয়ে বেশ কয়েকবার আক্রান্ত হয়েছেন পুলিশকর্মীরাই। বুধবার রাতে অত্যন্ত দ্রুত গতিতে বাঁক নিতে গিয়ে মা উড়ালপুল থেকে ছিটকে পড়ে মারা গিয়েছেন দু’জন বাইক আরোহী। বৃহস্পতিবার, স্বাধীনতা দিবসের সকালেও ফের দুর্ঘটনা ঘটল শহরে।

[আরও পড়ুন: নেই কন্ডাক্টর, স্টিয়ারিং হাতে নিয়েই খুচরো গুনছেন চালক]

 

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং