BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বাস দুর্ঘটনায় উত্তাল ইএম বাইপাস, পথ অবরোধ স্থানীয়দের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 1, 2018 8:34 pm|    Updated: July 1, 2019 1:15 pm

Road accident jolts EM Bypass, furious mob blocks vehicles

অর্ণব আইচ: ফের চিংড়িঘাটার কাছে পথ দুর্ঘটনা। রবিবার সন্ধ্যায় এই দুর্ঘটনায় আহত হন এক প্রৌঢ়া। এই দুর্ঘটনাটি ঘিরে উত্তাল হল ইএম বাইপাস। এলাকার বাসিন্দাদের সঙ্গে পুলিশের বচসা ও হাতাহাতি শুরু হয়। একটি গাড়ি ভাঙচুরও করা হয় বলে অভিযোগ। আধঘণ্টার জন্য ইএম বাইপাস অবরোধ করেন এলাকার বাসিন্দারা। অভিযোগ উঠেছে, বাসটি সিগন্যাল ভেঙে এই দুর্ঘটনা ঘটায়।

পুলিশ জানিয়েছে, বাইপাসের উপর ক্যাপ্টেন ভেড়ির কাছে ঘটে এই দুর্ঘটনাটি। ওই এলাকারই বাসিন্দা এক প্রৌঢ়া ঝুমা সরকার (৫০) বাইপাসে রাস্তা পার হচ্ছিলেন। তখনই বেপরোয়াভাবে একটি সায়েন্স সিটিগামী একটি বাস এসে তাঁকে ধাক্কা দেয়। তিনি রাস্তার একপাশে ছিটকে পড়েন। এই দুর্ঘটনা দেখে ছুটে আসেন এলাকার বাসিন্দারা। তাঁরা রক্তাক্ত অবস্থায় প্রৌঢ়াকে তুলে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন। খবর পেয়ে বড় সংখ্যক এলাকার বাসিন্দা আসেন ওই এলাকায়। চলে আসে ট্রাফিক পুলিশ। এর আগে চিংড়িঘাটায় একটি দুর্ঘটনায় দুই তরুণের মৃত্যু ঘিরে উত্তাল হয়েছিল ইএম বাইপাস। এর পর পুলিশ দুর্ঘটনা কমানোর জন্য বিভিন্ন ব্যবস্থা নেয়।

[মরশুমের প্রথম কালবৈশাখী শহরে, জেলায় জেলায় ঝড়বৃষ্টির দাপট]

এলাকার বাসিন্দাদের অভিযোগ, এত বড় দুর্ঘটনার পরও বাইপাসের উপর বহু বাস সিগন্যাল না মেনে ও বেপরোয়াভাবে চলাচল করে। তাঁদের দাবি, মহিলা সিগন্যাল মেনেই রাস্তা পার হচ্ছিলেন। বাসটিই সিগন্যাল ভেঙে তাঁকে ধাক্কা দেয়। ফের চোখের সামনে এই দুর্ঘটনা দেখে এলাকার বাসিন্দারা পথ অবরোধ শুরু করেন। পুরো বাইপাস জুড়ে সৃষ্টি হয় যানজট। এলাকায় পুলিশ আধিকারিকরা গিয়ে অবরোধ সরানোর চেষ্টা করেন। তখনই পুলিশের সঙ্গে বচসা শুরু করে উত্তেজিত জনতা। এমনকী, পুলিশ আধিকারিকদের সঙ্গে তাঁদের ধাক্কাধাক্কিও হয় বলে অভিযোগ। শেষে পুলিশের বড় বাহিনী এসে পৌঁছয় ঘটনাস্থলে। বাইপাসের উপর পথ দুর্ঘটনা রোধের আশ্বাস দেওয়া হয়।

সন্ধ্যা সাড়ে সাতটা নাগাদ পুলিশের হস্তক্ষেপে অবস্থা আয়ত্তে আসে। ধীরে ধীরে বাইপাসে গাড়ি চলাচল শুরু হয়। পুরো ঘটনাটির তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ।

[শহরে ফের সিন্ডিকেট দৌরাত্ম্য, ওয়াটগঞ্জে প্রমোটারের মাথায় ছুরির কোপ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে