BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বেলেঘাটায় মহিলা আইনজীবীর মা-বাবা, ভাইকে বেঁধে মারধর, টাকা-গয়না নিয়ে চম্পট ডাকাতদের

Published by: Tiyasha Sarkar |    Posted: January 21, 2022 10:33 pm|    Updated: January 21, 2022 10:33 pm

Robber steals money and other things from a lawyer's flat | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

অর্ণব আইচ: ফের কলকাতায় (Kolkata) ডাকাতি। শুক্রবার সন্ধেয় পূর্ব কলকাতার বেলেঘাটার বহুতলে এক আইনজীবীর ফ্ল্যাটে হানা দেয় ডাকাতরা। তাঁর মা, বাবা ও ভাইকে বেঁধে ফেলে তারা। বাধা পেয়ে যুবকের মাথায় আগ্নেয়াস্ত্রর বাঁট দিয়ে আঘাত করে ফ্ল্যাট থেকে টাকা ও গয়না লুঠ করে পালাল দুষ্কৃতীরা।

পুলিশ জানিয়েছে, বেলেঘাটার (Beleghata) সুরাহ ইস্ট রোডে ঘটেছে এই ঘটনাটি। এখানেই একটি বহুতল আবাসনের চারতলায় থাকেন মহিলা আইনজীবী। আবাসনের বাইরের গেটটি সন্ধেয় ভেজানো থাকে। এদিন সাড়ে সাতটা নাগাদ চার দুষ্কৃতী আবাসনের ভিতরে ঢোকে। সোজা চারতলায় উঠে যায় তারা। পুলিশের ধারণা, ডাকাতদের মধ্যে একজন অন্তত ওই মহিলা আইনজীবীর পরিচিত। তারা আইনজীবীর খোঁজ চালানোর নাম করেই ফ্ল্যাটে যায়। ফ্ল্যাটের ভিতরেও ঢুকে পড়ে।

[আরও পড়ুন: জঙ্গলে উদ্ধার নিখোঁজ ছাগল-ভেড়ার দেহ, বাঘের আতঙ্কে কাঁটা লালগড়]

অভিযোগ, দরজা বন্ধ করে তারা প্রথমেই বেঁধে ফেলে আইনজীবীর মা ও বাবাকে। ভাইকে বাঁধতে গেলে তিনি বাধা দেন। তখন তাঁর মাথায় আঘাত করে দুষ্কৃতীরা। তিনজনকে বেঁধে আলমারি খোলে অভিযুক্তরা। ভিতর থেকে টাকা ও গয়না লুট করে পালিয়ে যায় তারা। এরপর আইনজীবীদের চিৎকার শুনে আশপাশ থেকে কয়েকজন চলে আসে। হাতের বাঁধন খুলে তাঁরা পুলিশকে ফোন করেন।

খবর পেয়েই ঘটনাস্থলে যান বেলেঘাটা থানার পুলিশ আধিকারিক ও লালবাজারের গোয়েন্দারা। সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখে ও পরিবারের লোকেদের কাছ থেকে বিবরণ শুনে দুষ্কৃতীদের শনাক্ত করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: ভোটারদের ভয় দূর করতে নির্দেশিকা রাজ্য নির্বাচন কমিশনের, নজরদারি বহিরাগতদের উপরও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে