১৬ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

রেলে ফের দুষ্কৃতী তাণ্ডব, লুটের পর চলন্ত ট্রেন থেকে মহিলাকে ধাক্কা দেওয়ার অভিযোগ

Published by: Sucheta Sengupta |    Posted: March 9, 2020 1:35 pm|    Updated: March 9, 2020 1:35 pm

Robers attack at ladies' compartment, woman thrown of the train

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের ট্রেনে ছিনতাইবাজদের তাণ্ডব। রাতের ট্রেনে এক মহিলার থেকে টাকাপয়সা লুটের পর তাঁকে ধাক্কা দিয়ে চলন্ত ট্রেন থেকে ফেলে দেওয়ার অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে। জখম হয়ে তিনি হাওড়া হাসপাতালে চিকিৎসাধীন। অভিযোগ পেয়ে দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি শুরু করেছে রেল পুলিশ।

ঘটনা রবিবার রাতের। পূর্ব মেদিনীপুরের পটাশপুরের বাসিন্দা মল্লিকা সিং মেচেদা লোকালে করে হাওড়া আসছিলেন। ট্রেনটি দাশনগর ছেড়ে টিকিয়াপাড়ার দিকে এগোতেই মহিলা কামরায় উঠে পড়ে জনা কয়েক ছিনতাইবাজ। রবিবার রাতের ট্রেন হওয়ায় মহিলা কামরায় যাত্রী সংখ্যা ছিল হাতে গোনা। অভিযোগ, তাঁদের ভয় দেখিয়ে টাকাপয়সা লুটের চেষ্টা করে ওই ছিনতাইবাজের দল। প্রতিবাদ করেন মল্লিকা সিং। তাতে ক্ষিপ্ত হয়ে ওঠে দুষ্কৃতীরা। মল্লিকার থেকে টাকাপয়সা কেড়ে নিয়ে তাঁকে ধাক্কা দিয়ে চলন্ত ট্রেন থেকে ফেলে দেওয়া হয় বলে অভিযোগ। এরপর দুষ্কৃতীরাও চম্পট দেয়।

[আরও পড়ুন: করোনা সন্দেহে কোয়ারেন্টাইনে, জয়পুরের হাসপাতাল থেকে পালিয়ে এলেন নদিয়ার যুবক]

দাশনগর-টিকিয়াপাড়ার মাঝের রেললাইন থেকে এরপর মল্লিকা দেবীকে উদ্ধার করেন স্থানীয় বাসিন্দারা। তাঁকে হাওড়া হাসপাতালে ভরতি করা হয়েছে। তাঁর শরীরের বেশ কয়েকটি জায়গায় আঘাত রয়েছে। তবে চিকিৎসকরা জানিয়েছেন, তিনি বিপন্মুক্ত। খবর পাঠানো হয়েছে মল্লিকার পটাশপুরের বাড়িতে। হাসপাতাল কর্তৃপক্ষের সাহায্যে রেল পুলিশের কাছে অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীদের বিরুদ্ধে তিনি অভিযোগ দায়ের করেছেন। রাতে মহিলাদের রেলযাত্রা যে তিমিরে ছিল, সেই তিমিরেই যে রয়ে গিয়েছে, এই ঘটনাই ফের তা প্রমাণ করল। কীভাবে মহিলা কামরায় ছিনতাইবাজরা এভাবে তাণ্ডব চালাল, তা নিয়ে প্রশ্ন তুলছেন নিত্যযাত্রীরা।

[আরও পড়ুন: সাবধান! দোলে কুকুরের গায়ে রং দিলেই ঠাঁই হতে পারে শ্রীঘরে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে