BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

করোনা সন্দেহে কোয়ারেন্টাইনে, জয়পুরের হাসপাতাল থেকে পালিয়ে এলেন নদিয়ার যুবক

Published by: Sucheta Sengupta |    Posted: March 9, 2020 11:29 am|    Updated: March 9, 2020 11:33 am

Corona scare: Man fled from Jaipur quarantine centre held at Howrah

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নোভেল করোনা ভাইরাস শরীরে বাসা বেঁধেছে কি না, তা জানারও সময় দিলেন না। জয়পুরের হাসপাতালে আইসোলেশন ওয়ার্ড থেকে পালিয়ে গেলেন এক রোগী। যদিও পরে হাওড়া স্টেশনে তিনি ধরা পড়েন। রোগটির ভয়াবহতা সম্পর্কে বুঝিয়েসুঝিয়ে নিয়ে যাওয়া হয় বেলেঘাটা আইডি হাসপাতালে। তাঁর উপর নজরদারি আরও বাড়তে চলেছে।

সূত্রের খবর, নদিয়ার বাসিন্দা এক যুবক দিন কয়েক আগে এক ইতালীয় পর্যটকদলের সঙ্গে রাজস্থানের জয়পুরে বেড়াতে গিয়েছিলেন। ওই দলটির সঙ্গে থাকায় করোনা ভাইরাস সংক্রমিত হতে পারেন, এই আশঙ্কায় তাঁকে হাসপাতালে ভরতি রাখা হয়। কোয়ারেন্টাইনে পর্যবেক্ষণে রাখেন চিকিৎসকরা। হাসপাতাল সূত্রে খবর, তারপর থেকেই ওই যুবক আইসোলেশন ওয়ার্ডের বাইরে বারবার বেরিয়ে আসার চেষ্টা করছিলেন। তবে তাতে ব্যর্থ হন। কিন্তু গতকাল দেখা যায়, নিজের বেড থেকে আচমকাই তিনি উধাও। খোঁজখবর করে বোঝা যায়, তিনি হাসপাতাল ছেড়েই পালিয়ে গিয়েছেন। সঙ্গে সঙ্গে তাঁর খোঁজ পড়ে। পুলিশে খবর দেওয়া হয় হাসপাতালের তরফে।

[আরও পড়ুন: সাবধান! দোলে কুকুরের গায়ে রং দিলেই ঠাঁই হতে পারে শ্রীঘরে]

খবর পাওয়ামাত্র পুলিশ তাঁর খোঁজ শুরু করে দেয়। দেখা যায়, জয়পুরের ওই হাসপাতাল থেকে পালিয়ে তিনি হাওড়া স্টেশনে পৌঁছে গেছেন। সেখানেই ধরা পড়েন ওই ব্যক্তি। তাঁর শরীরে করোনা সংক্রমণ হলে, এভাবে বাইরে বেরিয়ে আসা যে কতটা বিপজ্জনক, তা বোঝানো হয় তাঁকে। চিকিৎসকরা বোঝান। এরপর তাঁকে ফিরিয়ে আনা হয় বেলেঘাটা আইডি হাসপাতালে। সেখানেই ভরতি করানো হয়। ওই যুবকের দাবি, ওভাবে কোয়ারেন্টাইনে তিনি থাকতে পারছিলেন না। তাই বেরিয়ে এসেছেন। তবে এই অবস্থায় পর্যবেক্ষণে থাকাই যে সবচেয়ে ভাল, তা তিনি বুঝতে পারেননি। খবর দেওয়া হয়েছে নদিয়ায়, যুবকের পরিবারকে।

[আরও পড়ুন: কলকাতায় করোনা আতঙ্কে ভাঁটা মদ্যপ চালক ধরপাকড়ে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে