BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বাড়ল দায়িত্ব, বিজেপির উত্তর কলকাতা জেলা কমিটির সাধারণ সম্পাদক সজল ঘোষ

Published by: Tiyasha Sarkar |    Posted: January 27, 2022 5:34 pm|    Updated: January 27, 2022 5:34 pm

Sajal Ghosh appointed as General Secretary of Uttar Kolkata | Sangbad Pratidin

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: বিজেপির কঠিন সময়েও পুরভোটে জয় ছিনিয়ে এনেছিলেন। তার পুরস্কার পেলেন কলকাতার ৫০ নম্বর ওয়ার্ডের বিজেপি কাউন্সিলর সজল ঘোষ (Sajal Ghosh)। বাড়ল দায়িত্ব। এবার বিজেপির উত্তর কলকাতা জেলা কমিটির সাধারণ সম্পাদক পদে আসীন হলেন তিনি।

বিধানসভা ভোট ভরাডুবির পর থেকেই বিজেপির অন্দরে শুরু হয়েছে কোন্দল। দলের বিরুদ্ধে একের পর এক ক্ষোভ প্রকাশ করেছেন বহু নেতা। নতুন জেলা কমিটি তৈরি নিয়েও বিস্তর জলঘোলা হয়েছে। তার মাঝে বুধবার একাধিক জেলা কমিটি প্রকাশ করে বিজেপি। তা নিয়ে ক্ষোভ-বিক্ষোভ শুরু হয়েছে জেলায় জেলায়। বৃহস্পতিবার আরও কয়েকটি জেলা কমিটি প্রকাশ করল বিজেপি। তার মধ্যে রয়েছে উত্তর কলকাতা। সেখানকার সাধারণ সম্পাদক করা হয়েছে সজল ঘোষকে। বিষয়টি নিঃসন্দেহে অত্যন্ত তাৎপর্যপূর্ণ।

[আরও পড়ুন: চলতি মাসে টানা ৫ দিন বন্ধ থাকবে খিদিরপুর ফ্লাইওভার, ভোগান্তির আশঙ্কায় আমজনতা]

একটা সময়ে সক্রিয়ভাবে তৃণমূলের হয়ে ছাত্র রাজনীতি করেছেন সজল ঘোষ। কিন্তু পরবর্তীতে দলের মধ্যে কোণঠাসা হয়ে পড়েছিলেন তিনি। সজল ঘোষ বারবার দলের নেতাদের সমস্যার কথা জানানোর পরও তাঁকে সাহায্য করা হয়নি বলে অভিযোগও করেছিলেন। ক্রমশ দলের প্রতি তীক্ততা বাড়তে থাকে তাঁর। পরবর্তীতে বিজেপিতে যোগ দেন সজল। প্রথম থেকেই বিজেপি অত্যন্ত ভালভাবে দলের কাজে তাঁকে ব্যবহার করে। পরবর্তীতে পাড়াগত বিবাদের জেরে গ্রেপ্তার হতে হয় সজলকে।

কিন্তু থেমে যাননি সজল। পরবর্তীতে বিধানসভা নির্বাচনে বিজেপিকে এগিয়ে যেতে অনেকটা সাহায্য করেছিলেন সজল ঘোষ। চলতি বছরে কলকাতার পুরভোটে ৫০ নম্বর ওয়ার্ড থেকে প্রতিদ্বন্দ্বিতা করেন সজল। কাউন্সিলর হয়েছেন তিনি। এবার বিজেপির জেলা কমিটির সাধারণ সম্পাদকের পদ পেলেন তিনি।

[আরও পড়ুন: ‘কমিউনিস্টরা কাঁকড়ার মতো’, বুদ্ধদেবের পদ্ম সম্মান প্রত্যাখ্যান নিয়ে ফের তোপ দিলীপের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে