BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

চলতি মাসে টানা ৫ দিন বন্ধ থাকবে খিদিরপুর ফ্লাইওভার, ভোগান্তির আশঙ্কায় আমজনতা

Published by: Tiyasha Sarkar |    Posted: January 27, 2022 1:53 pm|    Updated: January 27, 2022 1:53 pm

Khidderpore Flyover will be closed from 28 th January | Sangbad Pratidin

অর্ণব আইচ: স্বাস্থ্যপরীক্ষার জন্য চলতি সপ্তাহে পাঁচদিন বন্ধ থাকবে খিদিরপুর ফ্লাইওভার। জানাল কলকাতা পুলিশ। স্বাভাবিকভাবেই এই ক’দিন ফ্লাইওভার ব্যবহারকারীদের ঘুরপথে পৌঁছতে হবে গন্তব্যে। ফলে খানিকটা ভোগান্তির আশঙ্কা থাকছেই। 

কলকাতা পুলিশের (Kolkata Police) তরফে বিজ্ঞপ্তি জারি করে জানানো হয়েছে, আগামিকাল অর্থাৎ ২৮ তারিখ রাত ১০ টায় ফ্লাইওভভার বন্ধ করে দেওয়া হবে। ১ ফ্রেবুয়ারি ভোর পাঁচটায় খুলে দেওয়া হবে উড়ালপুল। ফলে এই পাঁচদিন ধর্মতলার দিক থেকে খিদিরপুর যাওয়ার ক্ষেত্রে সমস্যায় পড়তে হবে আমজনতা। এই কয়েকটি দিন গাড়িগুলিকে খিদিরপুর ওল্ড স্টিল ব্রিজ, সিজিআর রোড ও খিদিরপুর ক্রসিং দিয়ে ঘুরিয়ে দেওয়া হবে।

[আরও পড়ুন: ‘পদ্মভূষণ নিয়ে কোনও ফোন পাননি বুদ্ধবাবু, রাজনীতি চলছে’, কেন্দ্র-রাজ্যকে তোপ বামেদের]

রাজ্যের করোনার পরিস্থিতি খানিকটা আয়ত্তে এলেও এখনও রাত ১০টা থেকে জারি রাত্রিকালীন বিধিনিষেধ। এদিকে, আগামিকাল রাত ১০টা থেকেই শুরু হচ্ছে ফ্লাইওভারের স্বাস্থ্যপরীক্ষার কাজ। তাই ওইদিন দুর্ভোগের কোনও সম্ভাবনা নেই। আর বাকি দিনগুলিতে সমস্যা যাতে না হয় সে ব্যাপারে আগাম পরিকল্পনা করে ফেলে হয়েছে বলেই দাবি কলকাতা পুলিশের। 

উল্লেখ্য, মাঝেরহাট ব্রিজ দুর্ঘটনার পর থেকেই শহরের উড়ালপুলগুলির স্বাস্থ্য পরীক্ষা নিয়মিত করা হয়। ধাপে ধাপে লক গেট উড়ালপুল, গড়িয়াহাট উড়ালপুল, এ জে সি বোস রোড উড়ালপুল, চিৎপুর উড়ালপুল এবং নাগেরবাজার উড়ালপুলেরও স্বাস্থ্য সংক্রান্ত যাবতীয় পরীক্ষা-নিরীক্ষা হয়েছে আগেই। এখনও নিয়মিত চলছে ব্রিজ গুলির স্বাস্থ্যপরীক্ষা ও মেরামতির কাজ। ফলে বন্ধ রাখা হচ্ছে যানচলাচল। 

[আরও পড়ুন: বৃহস্পতিবার দলীয় সাংসদদের সঙ্গে ভারচুয়াল বৈঠক মমতার, বাজেট অধিবেশনের রণকৌশল নিয়ে আলোচনা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে