৪ আশ্বিন  ১৪২৬  রবিবার ২২ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সারদা কাণ্ডে এবার তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়কে তলব করল সিবিআই। শুক্রবার সিবিআইয়ের তলব পেয়েই সল্টলেকের সিজিও কমপ্লেক্সে যান রাজ্যের শিক্ষামন্ত্রী। তাঁর সঙ্গে সিবিআইয়ের দপ্তরে যান কলকাতা পুরসভার কাউন্সিলর ও পার্থ ঘনিষ্ঠ বাপ্পাদিত্য দাশগুপ্ত এবং পার্থবাবুর আইনজীবী। সূত্রের খবর, সারদার সঙ্গে তৃণমূলের মুখপত্র ‘জাগো বাংলা’র আর্থিক লেনদেন নিয়েই পার্থবাবুকে জেরা করতে পারেন সিবিআইয়ের গোয়েন্দারা। কারণ পার্থ চট্টোপাধ্যায় তৃণমূলের মুখপত্রের সম্পাদক। তাই তাঁকেই জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছেন সিবিআইয়ের গোয়েন্দারা। এদিন দুপুর দুটোয় সিজিও কমপ্লেক্সে যাওয়ার কথা ছিল পার্থবাবুর। সেইসময় মতোই তিনি হাজির হন সেখানে।

উল্লেখ্য, সারদা মামলায় তদন্তের গতি বাড়াতে চাইছে সিবিআই ও ইডি। এর আগে গত ৯ আগস্ট সারদা কাণ্ডে জেরা করার জন্য ইডির তরফ থেকে ডেকে পাঠানো হয় তৃণমূল সাংসদ ডেরেক ও’ব্রায়েনকে। তিনি যেহেতু জাগো বাংলার প্রকাশক, তাই তাঁকে প্রথমে জেরার জন্য ডেকে পাঠান এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের গোয়েন্দারা। জানা গিয়েছে, তৃণমূল কংগ্রেসের মুখপত্র ‘জাগো বাংলা’র ব্যাংক অ্যাকাউন্টে আর্থিক লেনদেন নিয়েই সাংসদকে জিজ্ঞাসাবাদ করে ইডি। সেদিন তাঁকে তিন ঘণ্টা জেরা করা হয়। আজ, তৃণমূলের মুখপত্রের ব্যাংক অ্যাকাউন্টের যাবতীয় হিসাব, লেনদেনের নথিপত্র নিয়ে সিজিও কমপ্লেক্সে হাজির হন পার্থবাবু ও তাঁর আইনজীবী।

 

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং