২৯ ভাদ্র  ১৪২৬  সোমবার ১৬ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সুব্রত বিশ্বাস: কাঁকিনাড়া ও নৈহাটি স্টেশনের মাঝে চতুর্থ লাইনের কাজ চলছে। তিন দিন ধরে চলবে নন ইন্টারলকিংয়ের কাজ। শিয়ালদহ-রানাঘাট শাখায় আটচল্লিশ ঘণ্টা বন্ধ থাকবে ট্রেন চলাচল। বাতিল ১১৪টি ট্রেন, বহু ট্রেন চলবে স্বল্প দূরত্বে। দূরপাল্লার প্রায় সব ট্রেনই চালানো হবে ডানকুনি দিয়ে। শিয়ালদহ-রানাঘাট শাখায়  ট্রেন চলাচল বন্ধ থাকবে আজ রাত ১২ টা থেকে রবিবার রাত ১২টা পর্যন্ত। যাত্রীদের দুর্ভোগে কমাতে শিয়ালদহ স্টেশনে আগাম ঘোষণার ব্যবস্থা করেছে রেল কর্তৃপক্ষ। ঘোষণা করা হচ্ছে অন্যন্য বড় স্টেশনগুলিতেও। 

[ নন এসি রেকে যান্ত্রিক ত্রুটি, ফের ব্যাহত মেট্রো পরিষেবা]

 পূর্ব রেল জানিয়েছে,  শুক্রবার সকালে ৪টি শিয়ালদহ-রানাঘাট লোকাল, ২০টি শিয়ালদহ-নৈহাটি লোকাল ও ৮টি শিয়ালদহ-কল্যাণী লোকাল-সহ বাতিল ৩২টি ট্রেন। একটি করে নৈহাটি ও বজবজ লোকাল চলবে স্বল্প দূরত্বে। গোরক্ষপুর-কলকাতা এক্সপ্রেস, গঙ্গাসাগর এক্সপ্রেস, গৌড় এক্সপ্রেস, বালিয়া এক্সপ্রেস, কলকাতা-পাটনা ও কলকাতা- মুজফফরপুর ফাস্ট প্যাসেঞ্জারকে ডানকুনি দিয়ে ঘুরিয়ে দেওয়া হবে। শনিবার ও রবিবার শিয়ালদহ-রানাঘাট রুটে বাতিল করা হয়েছে যথাক্রমে  ৪০ ও ৪২টি লোকাল ট্রেন। ওই দুইদিনও দূরপাল্লার ট্রেনগুলি ডানকুনি হয়ে যাবে। 

[ শাড়ি পরে মহিলা বাথরুমে, শ্লীলতাহানি করতে গিয়ে দমদমে ধৃত পুরুষ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং