BREAKING NEWS

৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ফুলবাগানে বহুতলের নিরাপত্তারক্ষীর অস্বাভাবিক মৃত্যু, রাস্তা থেকে উদ্ধার দেহ

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 10, 2018 2:01 pm|    Updated: June 10, 2018 2:01 pm

Security guard of an apartment dies mysteriously in Phoolbagan

ফাইল ছবি।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফুলবাগানে এক বহুতলের নিরাপত্তারক্ষীর অস্বাভাবিক মৃত্যু। বহুতলের পিছনের রাস্তা থেকে উদ্ধার দেহ। রবিবার সকালে চাঞ্চল্য ছড়াল ভিআইপি বাজারে। ঘটনা তদন্তে ফুলবাগান থানার পুলিশ। খবর পাঠানো হয়েছে মৃতের বাড়িতে।

[খুনি কি পরিচিত কেউ? কসবায় মহিলা খুনে আরও ঘনীভূত রহস্য]

মৃতের নাম অজিত সাহা। বাড়ি মুর্শিদাবাদের বেলডাঙায়। আড়াই মাস আগে ফুলবাগানের ভিআইপি বাজার এলাকার একটি বহুতলে নিরাপত্তারক্ষী হিসেবে কাজ যোগ দিয়েছিলেন অজিতবাবু। তবে এলাকার লোকেদের খুব একটা মিশতেন না তিনি। নিজের মতোই থাকতেন। ফলে কারও সঙ্গে ওই প্রৌঢ়ের তেমন যোগাযোগ ছিল না। স্থানীয় বাসিন্দা জানিয়েছেন, যে বহুতলের নিরাপত্তারক্ষী ছিলেন অজিত সাহা, রবিবার সকালে সেই বহুতলের পিছনে রাস্তায়ই তাঁকে পড়ে থাকতে দেখেন তাঁরা। হাসপাতালে নিয়ে গেলে, ওই নিরাপত্তারক্ষীকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। মৃতদেহটি ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। তদন্তে ফুলবাগান থানার পুলিশ। মৃতের সঙ্গে কারও শক্রতা ছিল কিনা, তা খতিয়ে দেখছেন তদন্তকারী।

[শো চলাকালীন অগ্নিকাণ্ড বারাসতের জয়া সিটি মলে, প্রাণভয়ে রাস্তায় দর্শকরা]

কয়েক মাস আগে বহুতলের নিরাপত্তারক্ষীর মৃত্যুতে তুলকালাম কাণ্ড ঘটেছিল ইএম বাইপাস লাগোয়া হাইল্যান্ড পার্কে। প্রায় দশতলার ওপর থেকে জলের পাইপ ভেঙে পড়েছিল ওই নিরাপত্তারক্ষীর মাথায়। ঘটনাস্থলেই মারা গিয়েছিলেন তিনি। রক্ষণাবেক্ষণে গাফিলতির অভিযোগে মৃতদেহ আটকে রেখে বিক্ষোভ দেখিয়েছিলেন মৃতের আত্মীয় ও অন্য নিরাপত্তারক্ষীরা। শেষপর্য়ন্ত লালবাজার থেকে অতিরিক্ত পুলিশবাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনার বেশ কিছুক্ষণ পর উদ্ধার করা হয় মৃতদেহ।

[ইদে পাঁচদিন ছুটি দিচ্ছে রাজ্য! ভুয়ো নোটিস নিয়ে সতর্ক করল কলকাতা পুলিশ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে