BREAKING NEWS

১৯  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ৫ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কিশোর ভারতী স্টেডিয়ামের নিরাপত্তারক্ষীর ঝুলন্ত দেহ উদ্ধার, কারণ নিয়ে ধোঁয়াশা

Published by: Sayani Sen |    Posted: May 23, 2022 10:53 am|    Updated: May 23, 2022 11:47 am

Security guard's hanging body recovered from Kishor Bharati Stadium । Sangbad Pratidin

ছবি: প্রতীকী

অর্ণব আইচ: কিশোর ভারতী স্টেডিয়ামের (Kishore Bharati Stadium) নিরাপত্তারক্ষীর রহস্যমৃত্যু। সোমবার সকালে ওই স্টেডিয়ামের পাশ থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, আত্মঘাতী হয়েছেন তিনি। তবে কী কারণে চরম সিদ্ধান্ত নিলেন ওই নিরাপত্তারক্ষী, তা এখনও স্পষ্ট নয়।

জানা গিয়েছে, নিহত নিরাপত্তারক্ষীর নাম প্রসেনজিৎ হালদার। বয়স তিরিশের কোঠায়। তিনি দক্ষিণ ২৪ পরগনার ক্যানিংয়ের বাসিন্দা। সোমবার সকালে স্থানীয় বাসিন্দারা কিশোর ভারতী স্টেডিয়ামের পাশে ওই নিরাপত্তারক্ষীর দেহ দেখতে পাওয়া যায়। এরপর স্থানীয়রাই পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিরাপত্তারক্ষীর দেহ উদ্ধার করে। কীভাবে মৃত্যু হল ওই নিরাপত্তারক্ষীর, তা নিশ্চিত করতে দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

[আরও পড়ুন: নবান্নে মন্ত্রিসভার বৈঠক, রয়েছে একাধিক জরুরি আলোচনা, তলব করা হল শুভেন্দু অধিকারীকে]

প্রাথমিকভাবে পুলিশের অনুমান, আত্মঘাতী হয়েছেন ওই নিরাপত্তারক্ষী। তবে ময়নাতদন্ত রিপোর্ট হাতে না পাওয়া পর্যন্ত আত্মহত্যা নাকি অন্য কোনও কারণে মৃত্যু, সে বিষয়ে এখনই কিছু বলতে নারাজ পুলিশ। কী কারণেই বা এই চরম সিদ্ধান্ত নিলেন প্রসেনজিৎ, তা এখনও স্পষ্ট নয়। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।

ইতিমধ্যেই পুলিশের তরফে নিরাপত্তারক্ষীর পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। কী কারণে প্রসেনজিৎ এই সিদ্ধান্ত নিলেন, তা নিশ্চিত করতে পারছেন না নিহতের পরিজনেরাও।  ময়নাতদন্তের পরই ওই নিরাপত্তারক্ষীর দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হবে।  ছেলেকে একবার শেষ দেখার অপেক্ষায় পরিজনেরা।

[আরও পড়ুন: অজয় দেবগনের স্টাইলে দু’টি গাড়ির মাঝে দাঁড়িয়ে কেরামতি, তারপরই বিপাকে যুবক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে