১৩ মাঘ  ১৪২৬  সোমবার ২৭ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

১৩ মাঘ  ১৪২৬  সোমবার ২৭ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

অর্ণব আইচ: কল সেন্টার ও স্পা-এর নাম করে শহরের বিভিন্ন প্রান্তে বসেছিল মধুচক্রের আসর। রবিবার একসঙ্গে চারটি মধুচক্রের আসরে হানা দেয় গোয়েন্দা পুলিশ। চক্রের মাথা, কল সেন্টার ও স্পা-এর কর্মী, খদ্দেররা ধরা পড়েছে লালবাজারের গোয়েন্দাদের হাতে। উদ্ধার করা হয়েছে বেশ কয়েকজন মহিলাকে।

পুলিশ জানিয়েছে, বেশ কিছুদিন ধরেই ফ্যামিলি স্পা-এর আড়ালে শহরে মধুচক্র ছড়িয়ে পড়েছে, সেই তথ্য আসছিল গোয়েন্দাদের হাতে। তদন্ত করতে গিয়ে গোয়েন্দারা জানতে পারেন যে, কল সেন্টারের আড়ালেও মধুচক্র চালানো হচ্ছে। সেই তথ্যের ভিত্তিতেই নিউ মার্কেট, গড়িয়াহাটের ফার্ন রোড, প্রিন্স আনোয়ার শাহ রোড ও ভবানীপুরের চারটি কল সেন্টার ও স্পা-এ গোয়েন্দা পুলিশ ফাঁদ পাতে। দেখা যায়, কলকাতা ছাড়াও অন্য জেলা ও ভিন রাজ্যের বেশ কিছু বাসিন্দার সঙ্গে যোগাযোগ করেছে মধুচক্রের মাথারা। একইভাবে কলকাতা ও আশপাশের জেলার মহিলাদের স্পা-এ চাকরি দেওয়ার নাম করে ডেকে নিয়ে আসা হয়। স্পা ও কল সেন্টারের বহু মহিলা কর্মীকেই জোর করে মধুচক্র ও যৌন ব্যবসায় নামানো হয় বলে অভিযোগ ওঠে।

[আরও পড়ুন: দলীয় কর্মীকে মারধরের অভিযোগ, রত্না চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে এফআইআর বিজেপির]

এই কাজের জন্য প্রত্যেকটি জায়গায় কিউবিকল তৈরি করা হয়েছে। রাতেই স্পা ও কল সেন্টারগুলি ঘিরে ফেলা হয়। মধুচক্রের ম্যানেজার ও তাদের লোকজনকেও পুলিশ ধরে ফেলে। জানা গিয়েছে, কেউ এক বছর আবার কেউ তারও বেশিদিন ধরে চালাচ্ছে এই চক্র। কয়েকটি জায়গায় মধুচক্রের পিছনে এলাকার কুখ্যাত দুষ্কৃতীদের হাত রয়েছে, এমনও পুলিশ জানতে পেরেছে। রাতেই ধৃতদের লালবাজারে নিয়ে আসা হয়। তাদের জেরা করে চক্রের বাকিদের সন্ধান চলছে বলে জানিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: ‘নির্ভয়া কাণ্ডে অভিযুক্তদের আমি ফাঁসি দেব’ রাষ্ট্রপতিকে আবেদন মেদিনীপুরের যুবকের]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং