১৮ জ্যৈষ্ঠ  ১৪৩০  শুক্রবার ২ জুন ২০২৩ 

READ IN APP

Advertisement

উৎসবের মরশুমে শহরে মধুচক্রের পর্দাফাঁস, গ্রেপ্তার ৭

Published by: Tanumoy Ghosal |    Posted: December 28, 2018 9:09 pm|    Updated: December 28, 2018 9:09 pm

Sex racket busted in Phool Bagan

ছবি - প্রতীকী

সুপ্রিয় বন্দ্যোপাধ্যায়: ম্যাসাজ পার্লারের আড়ালে রমরমিয়ে চলছিল দেহব্যবসা। উৎসবের মরশুমে শহরে মধুচক্রের পর্দাফাঁস করলেন লালবাজারের গোয়েন্দারা। পুরুষ ও মহিলা মিলিয়ে গ্রেপ্তার সাত। ধরা পড়েছেন ম্যাসাজ পার্লারের ম্যানেজারও।

বড়দিন থেকেই তাপমাত্রার পারদ নিম্মমুখী। বর্ষশেষে কনকনে ঠান্ডায় জবুথবু অবস্থা শহরবাসীর। কলকাতায় এখন উৎসবের আমেজ। আর এই সময়ে ‘নিষিদ্ধ’ যৌনতার স্বাদ নিতে চান অনেকেই। সত্যি কথা বলতে, এখন তো আর শহরের নির্দিষ্ট কয়েকটি জায়গায় দেহব্যবসা সীমাবদ্ধ নেই। বরং অভিজাত এলাকায়ও রমরমিয়ে চলছে মধুচক্র, চাহিদা বেড়েছে এসকর্ট সার্ভিসের। অনেক জায়গায় আবার ম্যাসাজ পার্লার কিংবা স্পা-র আড়ালেও চলে ‘অন্য’ব্যবসা। ঠিক যেমনটা চলছিল ফুলবাগানের ভিআইপি মার্কেটের পাশে একটি বহুতলে। গোপন সূত্রে খবর পেয়ে শুক্রবার সন্ধ্যাবেলায় হাতেনাতে সাতজনকে ধরে ফেললেন কলকাতা পুলিশের গোয়েন্দারা। ধৃতদের মধ্যে পুরুষ যেমন আছে, তেমনি আছে মহিলারাও।

[ রোবট বেডে মাতৃত্বের স্বাদ! বিপ্লব মেডিক্যালের লেবার রুমে]

তদন্তকারীরা জানিয়েছেন, পুলিশের চোখে ধুলো দিতে ফুলবাগানের ওই বহুতলে ম্যাসাজ পার্লার ও স্পা-র ব্যবসা ফেঁদেছিল কয়েকজন যুবক। কিন্তু আসলে চলত মধুচক্র। গোপন খবর পৌঁছায় লালবাজারে। শুক্রবার সন্ধ্যায় খদ্দের সেজে অভিযান চালান গোয়েন্দারা। হাতেনাতে ধরা পড়ে যায় ওই ম্যাসেজ পার্লারের ম্যানেজার-সহ সাতজন। এমনকী, বর্ষশেষ উপলক্ষে ওই ম্যাসাজ পার্লার ও স্পা-এ বিশেষ ছাড়েরও ব্যবস্থা ছিল বলে জানা গিয়েছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে