১৮ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ৫ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

গভীর রাতে TMC নেতার ফ্ল্যাট লক্ষ্য করে গুলি, উত্তপ্ত বেহালা

Published by: Tiyasha Sarkar |    Posted: August 23, 2021 2:18 pm|    Updated: August 23, 2021 2:27 pm

Shoot out at Behala, Investigation started | Sangbad Pratidin

অর্ণব আইচ: ফের রাতের শহরে দুষ্কৃতী তাণ্ডব। এবার তৃণমূল নেতার (TMC leader) বাড়ির জানলা লক্ষ্য করে ৪ রাউন্ড গুলি চালানোর অভিযোগ উঠল। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়িয়েছে বেহালার ১২১ নম্বর ওয়ার্ডে। ইতিমধ্যেই ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়িয়েছে এলাকায়।

জানা গিয়েছে, ওই তৃণমূল নেতার নাম রূপক গঙ্গোপাধ্যায়। বেহালার (Behala) ১২১ নম্বর ওয়ার্ড জেমস লং সরণির বাসিন্দা তিনি। দুই সন্তান ও স্ত্রীর সঙ্গে বেহালার ফ্ল্যাটে থাকতেন তিনি। অন্যান্যদিনের মতোই রবিবার রাতে খাওয়া দাওয়া সেরে ঘুমিয়ে পড়েন তাঁরা। ঘুম ভাঙে রাত সাড়ে ১২ টা নাগাদ, গুলির শব্দে। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়ায় এলাকায়।

[আরও পড়ুন: সাতসকালে ভয়াবহ দুর্ঘটনা, মহেশতলায় সম্প্রীতি উড়ালপুল থেকে নিয়ন্ত্রণ হারিয়ে নিচে পড়ল লরি]

রূপকবাবু জানিয়েছে, তার ফ্ল্যাটের জানলা লক্ষ্য করে চার রাউন্ড গুলি চালানো হয়েছে। দেওয়ালে গুলি লেগেছে। ভেঙেছে জানলার কাঁচ। তিনি দেখছেন ২ টি বাইকে মোট ৪ জন দুষ্কৃতী এই হামলা চালিয়েছে। জানা গিয়েছে, গুলির শব্দে স্থানীয়রা বের হতেই বাইকে এলাকা ছাড়ে দুষ্কৃতীরা। এরপর খবর দেওয়া হয় বেহালা থানায়। ইতিমধ্যেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার করে গুলির খোল। শুরু করেছে তদন্ত।

কিন্তু কেন এই হামলা? মাস দুয়েক আগে ভরদুপুরে গুলি চলেছিল বেহালার ১২১ নম্বর ওয়ার্ডে। সিন্ডিকেট, গুণ্ডারাজ চালানোর অভিযোগ উঠেছিল বেশ কয়েকজনের বিরুদ্ধে। পরিস্থিতি মোকাবিলার দায়িত্ব রূপক গঙ্গোপাধ্যায়ের হাতেই দিয়েছিল তৃণমূল। রূপকবাবু জানিয়েছেন, পরিস্থিতি অনেকটাই নিয়্ন্ত্রণে এসেছে। সেই কারণেই তাঁর উপর ক্ষোভ তৈরি হয়েছে দুষ্কৃতীদের। তার জেরেই এই আক্রমণ।

[আরও পড়ুন: টিকিট থাকা সত্বেও যাত্রীর অন্তর্বাসে হাত ঢুকিয়ে টাকা কাড়লেন পরীক্ষক! উত্তাল Howrah Station]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে