BREAKING NEWS

৬ আশ্বিন  ১৪২৮  বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ভরদুপুরে খাস কলকাতায় চলল গুলি, তীব্র চাঞ্চল্য এলাকায়

Published by: Tiyasha Sarkar |    Posted: June 13, 2021 3:15 pm|    Updated: June 13, 2021 3:19 pm

Shootout at Behala's Muchipara, investigation underway | Sangbad Pratidin

অর্ণব আইচ: ভরদুপুরে গুলি চলল বেহালার (Behala) মুচিপাড়া এলাকায়। মোট তিন রাউন্ড গুলি চলে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে তাঁদের সামনেও দুষ্কৃতীরা গুলি চালায় বলে অভিযোগ। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। আতঙ্কে ছোটাছুটি শুরু করেন স্থানীয়রা। 

জানা গিয়েেছে, রবিবার সকালে বেহালার মুচিপাড়ার জনবহুল এলাকায় তাণ্ডব চালায় দুষ্কৃতীরা। বাইকে করে এসে প্রথমে পরপর দু রাউন্ড গুলি চালায় তারা। বাঁশ-লাঠি  নিয়ে মারধর করে স্থানীয়দের। গুলির শব্দ পাওয়ামাত্রই আতঙ্কে ইতস্তত ছোটাছুটি শুরু করেন স্থানীয়রা। তীব্র উত্তেজনা ছড়ায় এলাকায়। পরিস্থিতি আয়ত্তে আনতে ঘটনাস্থলে যায় বিশাল পুলিশ বাহিনী। অভিযোগ, পুলিশের সামনেও এক রাউন্ড গুলি চালায় দুষ্কৃতীরা। তারপর বাইকে চম্পট দেয়। ঘটনার জেরে আতঙ্ক ছড়িয়েছে স্থানীয়দের মধ্যে। পরিস্থিতি যাতে নতুন করে উত্তপ্ত না হয়, সেই কারণে এলাকায় মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশ বাহিনী। কে বা কারা এই ঘটনার সঙ্গে জড়িত তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ। 

[আরও পড়ুন: মাদকের পাশাপাশি অস্ত্র পাচার চক্রেও সক্রিয় নিউটাউনের আততায়ীরা, মিলল চাঞ্চল্যকর তথ্য]

উল্লেখ্য, শনিবার রাতেও গুলি চলে বেহালার ১২১ নম্বর ওয়ার্ডের মুচিপাড়ায়। অভিযোগ, একদল দুষ্কৃতী রাত দেড়টা নাগাদ এলাকার এক বাসিন্দার বাড়ির দরজায় ধাক্কা দেয়। বাড়ির সামনে রাখা অ্যাম্বুল্যান্সে ব্যাপক ভাঙচুর করে।  এরপরই শূন্যে দু’রাউন্ড গুলি চালায়। শব্দ পাওয়া মাত্রই বেহালা থানায় খবর দেয় স্থানীয়রা। তবে পুলিশ আসার আগেই ঘটনাস্থল ছেড়ে পালায় অভিযুক্তরা। কয়েকঘণ্টার মধ্যে ২ বার গুলি চালানোর ঘটনায় ভয়ে কাঁটা স্থানীয়রা। 

[আরও পড়ুন:  ‘ক্ষমতালোভীদের আমরাই বিজেপি থেকে বের করব’, বেসুরোদের কড়া বার্তা দিলীপ ঘোষে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×