Advertisement
Advertisement
Shootout

সল্টলেকের পুলিশ ব্যারাকে চলল গুলি, এসআইকে লক্ষ্য করে হামলায় অভিযুক্ত এএসআই

পায়ে গুলি লেগে জখম এসআই ভরতি বিধাননগর হাসপাতালে।

Shootout at police barrack in Salt Lake, SI injured by ASI | Sangbad Pratidin
Published by: Sucheta Sengupta
  • Posted:January 26, 2023 2:22 pm
  • Updated:January 26, 2023 2:44 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাধারণতন্ত্র দিবসে সল্টলেকের (Salt Lake) পুলিশ ব্যারাকে রক্তাক্ত পরিস্থিতি। সাব ইন্সপেক্টরকে লক্ষ্য করে গুলি চালানোর (Shootout) অভিযোগ উঠছে এএসআইয়ের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে টেকনোসিটি থানার ব্যারাকে। পায়ে গুলি লেগে আহত সাব ইন্সপেক্টর কৌশিক ঘোষ ভরতি বিধাননগর মহকুমা হাসপাতালে। তাঁর শারীরিক অবস্থা সংকটজনক বলে হাসপাতাল সূত্রে খবর। ঘটনার তদন্ত শুরু হয়েছে। অভিযুক্ত এএসআই (ASI)অভিজিৎ ঘোষকে থানাতেই জেরা করা হচ্ছে। 

জখম এসআই কৌশিক ঘোষ।

জানা গিয়েছে, বুধবার গভীর রাতে টেকনোসিটি (Techno City) থানার ব্যারাকে বসে গল্প করছিলেন পুলিশকর্তারা। ডিউটি সংক্রান্ত আলোচনা চলছিল বলে সূত্রের খবর। অভিযোগ, সেসময় আচমকাই এসআই (SI) কৌশিক ঘোষকে লক্ষ্য করে গুলি চালান এএসআই অভিজিৎ ঘোষ। তাঁর সার্ভিস রিভলবার থেকে গুলি চলে বলে খবর। তাঁরা কেউই সেসময় অন ডিউটি ছিলেন না। তাই তাঁদের কাছে কীভাবে সার্ভিস রিভলবার এল, সেই প্রশ্ন উঠছে।

Advertisement

[আরও পড়ুন: রেড রোডে উদযাপিত সাধারণতন্ত্র দিবস, করোনা আতঙ্ক কাটিয়ে হাজির দর্শকরা, ছিলেন রাজ্যপাল-মুখ্যমন্ত্রী]

অভিযুক্ত এএসআই অভিজিৎ ঘোষ স্পেশ্য়াল টাস্ক ফোর্সের  (STF) সদস্য ছিলেন বলে জানা গিয়েছে। অভিযোগ, এসআই কৌশিক ঘোষের সঙ্গে তাঁর বিভিন্ন বিষয়ে সংঘাত চলছিল। তিনি নানা কারণে অপমান করতেন অধস্তন কর্মীদের। এবার ডিউটি নিয়ে অভিজিতের সঙ্গে কৌশিকের বাকবিতণ্ডা বাঁধে বলে জানা গিয়েছে। তারপরই আচমকা অভিজিৎ গুলি চালিয়ে দেন বলে অভিযোগ। ঘটনায় নানা প্রশ্ন উঠছে। তদন্ত শুরু করেছে টেকনোসিটি থানার পুলিশ। অভিযুক্তকে জেরা করা হচ্ছে। 

Advertisement

[আরও পড়ুন: সরস্বতী পুজোর সকালে আচমকা নিজের কলেজে মমতা বন্দ্যোপাধ্যায়, গাইলেন গান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ