৭ আষাঢ়  ১৪২৮  মঙ্গলবার ২২ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

খাস কলকাতায় শুটআউট, বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে বেলেঘাটায় ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি

Published by: Sayani Sen |    Posted: August 10, 2020 1:46 pm|    Updated: August 10, 2020 5:43 pm

Shootout in Beleghata, a man injured in this incident

অর্ণব আইচ: খাস কলকাতায় শুটআউট। এবার গুলি চলল বেলেঘাটার মিয়াবাগানে। অভিযোগ, বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি চালানো হয়। গুরুতর জখম অবস্থায় সুশান্ত দাস নামে ওই ব্যবসায়ী শহরের এক বেসরকারি হাসপাতালে ভরতি। প্রমোটিং সংক্রান্ত বিবাদের জেরে খুনের চেষ্টা নাকি অন্য কিছু, তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। পুলিশ গোটা ঘটনাটি খতিয়ে দেখছে। 

গুলিবিদ্ধ ওই ব্যবসায়ীর পরিবারের দাবি, রবিবার রাতে বাড়ির বাইরে ফোন করতে বেরিয়েছিলেন তিনি। আচমকাই একটি গুলির শব্দ পান পরিজনরা। তারপরই দরজা ধাক্কা দিতে থাকেন ব্যবসায়ী। তাঁরা দেখেন রক্তাক্ত অবস্থায় দাঁড়িয়ে রয়েছেন তিনি। পরিজনেরা ব্যবসায়ীকে উদ্ধার করে শহরের এক বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। সেখানেই আপাতত চিকিৎসাধীন ওই ব্যবসায়ী। চিকিৎসকরা জানিয়েছেন, আপাতত তাঁর শারীরিক অবস্থা যথেষ্ট আশঙ্কাজনক।

[আরও পড়ুন: অভাবের তাড়নায় ৩ দিনের মেয়েকে খুন করেছিল মা! আনন্দপুরের শিশুমৃত্যুর পর্দাফাঁস]

পরিজনেরা থানায় অভিযোগ দায়ের করেছেন। গুড্ডু শর্মা নামে স্থানীয় এক যুবক ওই ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি চালিয়েছে বলেই অভিযোগ পরিজনদের। সুশান্ত দাসের পরিবারের অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্ত শুরু করেছে। তবে ঘটনার পর থেকেই এলাকাছাড়া গুড্ডু। তার খোঁজ চলছে। স্থানীয়দের দাবি, গুলিবিদ্ধ ওই ব্যক্তি ক্যাটারিংয়ের ব্যবসাও করতেন। সঙ্গে প্রমোটিংও করতেন তিনি। তাই ক্যাটারিংয়ের ব্যবসা নাকি প্রমোটিং সংক্রান্ত বিবাদে খুনের চেষ্টা তা এখনও স্পষ্ট নয়। এছাড়াও জানা গিয়েছে, অভিযুক্ত গুড্ডুর এক বিবাহিত মহিলার সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয়। তিনি পেশায় সিভিক ভলান্টিয়ার। ওই মহিলার সঙ্গে সম্পর্কে নাকি বাধা দিতেন ব্যবসায়ী কেন সম্পর্কে আপত্তি ছিল তাঁর, তাও খতিয়ে দেখা হচ্ছে। এদিকে, এই ঘটনার পর থেকেই থমথমে গোটা এলাকা।

[আরও পড়ুন: করোনাতঙ্কে যাত্রীরা টিকিট না নেওয়ায় ভাড়া যাচ্ছে কন্ডাক্টরের পকেটে! ক্ষুব্ধ বাসমালিকরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement