BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  সোমবার ২৩ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মাঝরাতে বাঁশদ্রোণিতে শুটআউট, জখম যুবক ভরতি হাসপাতালে, প্রকাশ্যে হামলার CCTV ফুটেজ

Published by: Sucheta Sengupta |    Posted: September 10, 2021 9:32 am|    Updated: September 10, 2021 9:52 am

Shooutout at Bansdroni, one injured, police found CCTV footage | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

অর্ণব আইচ: মাঝরাতে দক্ষিণ কলকাতার বাঁশদ্রোণিতে শুটআউট (Shootout)। সোনালি পার্ক এলাকার একটি বাড়ির জানলার গ্রিলের ফাঁক দিয়ে গুলি চালানোর অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে। গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে ভরতি এক যুবক। তবে দুষ্কৃতীদের হামলার টার্গেট তিনি ছিলেন না বলেই জানা গিয়েছে। হামলার ঘটনার সিসিটিভি ফুটেজ হাতে পেয়ে তদন্ত শুরু করেছে বাঁশদ্রোণি (Bansdroni) থানার পুলিশ। এখনও কাউকে গ্রেপ্তার করা যায়নি বলে খবর।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রোমোটিং সংক্রান্ত বিষয়ে দিন কয়েক ধরেই বাঁশদ্রোণির সোনালি পার্ক এলাকার বাসিন্দা প্রদীপ দেবনাথের সঙ্গে ঝামেলা চলছিল এলাকার কুখ্যাত দুষ্কৃতী নান্টি ঘোষের দলবলের। বৃহস্পতিবার রাতে প্রদীপ দেবনাথের বাড়ি লক্ষ্য করে বেশ কয়েক রাউন্ড গুলি চলে বলে অভিযোগ। সিসিটিভি ফুটেজে (CCTV Footage) দেখা যায়, বাড়ির কোলাপসিবল গেটের ফাঁক দিয়ে গুলি চালায় দুষ্কৃতীরা। এসব দেখে প্রদীপবাবুর বাড়িতে থাকা অভিষেক মুখোপাধ্য়ায় নামে এক যুবক দেওয়ালের আড়ালে আত্মগোপনের চেষ্টা করেন। কিন্তু গুলি তাঁর হাতে গুলি লাগে। প্রদীপবাবুর অভিযোগ, তাঁকেই গুলি করতে এসেছিল দুষ্কৃতীরা। 

[আরও পড়ুন: সাতসকালে ভয়াবহ অগ্নিকাণ্ড শহরে, নিমতলায় কাঠের গুদামে দাউদাউ আগুন]

এরপরই ঘটনাস্থল ছেড়ে পালায় দুষ্কৃতীরা। গুলির শব্দ শুনে ছুটে আসেন আশেপাশের বাসিন্দারা। রক্তাক্ত অভিষেককে উদ্ধার করে এসএসকেএম (SSKM) হাসপাতালে ভরতি করা হয়। সেখানে তিনি আপাতত চিকিৎসাধীন। সংকট কাটিয়ে উঠেছেন বলে খবর হাসপাতাল সূত্রে। প্রাথমিকভাবে পুলিশ জানতে পারে, প্রদীপ দেবনাথও প্রোমোটিংয়ের সঙ্গে যুক্ত।

[আরও পড়ুন: ‘ভারত নিজের মেয়েকে চায়’, উপনির্বাচনকে সামনে রেখে মমতার জন্য গান বাঁধলেন মদন]

গোটা হামলার ঘটনা ধরা পড়েছে সিসিটিভি ফুটেজে। সেই ফুটেজ হাতে নিয়েই তদন্ত শুরু করেছে বাঁশদ্রোণি থানার পুলিশ। দুষ্কৃতীদের চিহ্নিত করে ধরপাকড়ের কাজ শুরু হয়েছে। পুলিশ সূত্রে খবর, প্রদীপ দেবনাথের বাড়িতে সিসিটিভি থাকায় তদন্তে অনেকটাই সুবিধা হবে।  সূত্রের আরও খবর, সিসিটিভি ফুটেজে হামলার কায়দা দেখে অবাক হচ্ছেন দুঁদে গোয়েন্দারাও। আর তারপরই তাঁদের সন্দেহ গিয়ে পড়েছে কুখ্যাত দুষ্কৃতী নান্টি ঘোষের দলবলের দিকে। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে