BREAKING NEWS

১৯  মাঘ  ১৪২৯  শনিবার ৪ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

নদিয়ার TMC নেতা খুন: পুলিশের ভূমিকায় অসন্তুষ্ট, বিধানসভায় ফিরহাদ হাকিমের দ্বারস্থ মৃতের স্ত্রী

Published by: Tiyasha Sarkar |    Posted: November 30, 2022 4:21 pm|    Updated: November 30, 2022 7:56 pm

Slain Nadia TMC leaders wife meets Firhad Hakim, demands justice | Sangbad Pratidin

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: স্বামীর খুনের তদন্তে একেবারেই খুশি হতে পারছেন না। তাই বিধানসভায় এসে মন্ত্রী ফিরহাদ হাকিমের (Firhad Hakim) সঙ্গে দেখা করলেন নদিয়ার মৃত তৃণমূল নেতার স্ত্রী রিনা খাতুন বিশ্বাস। মৃতের স্ত্রীর অভিযোগ শুনে সাহায্যের আশ্বাস দিয়েছেন মন্ত্রী, এমনটাই খবর। তৃণমূলের সাধারণ সম্পাদক কুণাল ঘোষের সঙ্গেও দেখা করেন রিনা।

বুধবার সকালে বিধানসভায় আসেন নদিয়ার খুন হওয়া তৃণমূল নেতা মতিরুলের স্ত্রী রিনা খাতুন বিশ্বাস। তিনি নিজে নারায়নপুর ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রধান। বিধানসভায় প্রথমে ফিরহাদ হাকিমের সঙ্গে দেখা করেন তিনি। খালেক কবিরাজ ওরফে রাজকুমার, পিংকু মণ্ডল, হাবিব শেখের বিরুদ্ধে অভিযোগ জানান। দাবি করেন, অভিযোগ পাওয়া সত্ত্বেও পুলিশ সদর্থক ভূমিকা নিচ্ছে না। এরপরই যথাযথ তদন্তের আরজি জানান তিনি। এরপর কুণাল ঘোষের সঙ্গেও দেখা করেন।

[আরও পড়ুন: শোয়ার ঘরে পড়ে স্বামী-স্ত্রীর দেহ, পাশে পোড়া কাঠকয়লা, আত্মহত্যা না খুন? তদন্তে পুলিশ]

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার সন্ধেয় দুষ্কৃতীদের ছোঁড়া বোমা ও গুলিতে মৃত্যু হয় নদিয়ার (Nadia) নারায়নপুর ২ পঞ্চায়েত প্রধানের স্বামী মতিরুল ইসলাম। পরের দিন অর্থাৎ শুক্রবার সকালে মুর্শিদাবাদের নওদা থানায় নদিয়া জেলা পরিষদের সদস্য তথা নদিয়া জেলা তৃণমূল কংগ্রেসের বঙ্গজননীর সভানেত্রী টিনা ভৌমিক সাহা-সহ মোট ১০ জনের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেন মতিরুলের স্ত্রী রিনা খাতুন বিশ্বাস। অভিযোগ, এফআইআরে যাঁদের নাম রয়েছে তাঁদের কাউকেই এখনও গ্রেপ্তার করেনি পুলিশ। সঠিক তদন্ত ও বিচারের আশায় সোমবার নদিয়ার পুলিশ সুপারের শরণাপন্ন হন মৃতের স্ত্রী। ঘটনায় যারা প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত তাদের উপযুক্ত শাস্তির দাবি জানান।

সেই সময়ই রিনা খাতুনের ঘনিষ্ঠসূত্রে জানা গিয়েছিল যে, বুধবার মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে পারেন মৃতের স্ত্রী। এদিন ফিরহাদ হাকিমের সঙ্গে দেখা করলেন তিনি।

[আরও পড়ুন: ইছামতীতে লঞ্চ চালালেন মমতা, লাঞ্চে রেশনের চাল আর ওল-ট্যাংরার ঝোল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে