৩১ আষাঢ়  ১৪২৬  মঙ্গলবার ১৬ জুলাই ২০১৯ 

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জোড়া ঝড় অতীত। ফের প্রভাব বিস্তার করেছেন দিবাকর। চরচরিয়ে বাড়ছে তাপমাত্রা। ঘরে বাইরে টেকা দায়। নাজেহাল অবস্থার জন্য সর্বনাশা গরমকেই দুষছেন সবাই। কিন্তু কোথাও সর্বনাশ হলে কোথাও পৌষমাস তো হতেই পারে। গরমেরও ভাল দিক থাকতে পারে। বিশেষ করে খাদ্যরসিক বাঙালির পাতের ক্ষেত্রে। সুযোগটা এনে দিয়েছে দক্ষিণ কলকাতার কাফে কাম স্পোর্টস বার ‘দ্য ডাগআউট’।

কেমন সেই সুযোগ?

সুন্দর কাফে কাম স্পোর্টস বারে শান্ত হয়ে বসুন। জমিয়ে আইপিএল-এর খেলা দেখুন। মনের মতো খাবার ও পানীয় অর্ডার করুন। তারপর বিল মেটানোর সময় উপভোগ করুন বিশেষ ছাড়। সে ছাড় যেমন তেমন নয়, যত গরম তত ডিসকাউন্ট। হ্যাঁ, ঠিকই পড়ছেন। বাইরে তাপমাত্রা যতটাই বেশি হবে, ততটাই খাবার ও পানীয়র দামে ডিসকাউন্ট দেবে ‘দ্য ডাগআউট’।

1

গ্রাহকদের সবরকম সুবিধার খেয়াল রয়েছে এই কাফে কাম স্পোর্টস বারে। ফুটবল হোক বা ক্রিকেট, যে কোনও স্টেডিয়ামে যেমন ডাগআউট থাকে, তেমনই থাকে  জায়ান্ট স্ক্রিনও। যে কোনও খেলার সময় স্টেডিয়াম সাজানো হয় দেশ বিদেশের পতাকায়। তাই এই রেস্তরাঁও সাজানো পতাকায়, রয়েছে জায়ান্ট স্ক্রিন। একসঙ্গে অনেকে বসে খেলা দেখতে দেখতে সুস্বাদু খাবারের আস্বাদ নিতে পারেন, আবার আলাদা ভাবে বসতে চাইলে রয়েছে তেমন ব্যবস্থাও। নিজের পছন্দ মতো সিটে বসে হয় পছন্দের খেলা দেখুন, নয়তো বা  দেদার আড্ডা দিন বন্ধুদের সঙ্গে।

[কীভাবে ভাল থাকবেন? আপনার মনেই লুকিয়ে আছে অব্যর্থ উপায়]

চিজ ইজ দ্য কিউর, প্যান ফ্রায়েড পাস্তা, নাচোস, টোস্ট, পিজ্জা, স্যান্ডউইচ থেকে রিসোতো, নুডল, রাইস। কী নেই ‘দ্য ডাগআউট’-এর মেনু কার্ডে! হরেক ইটালিয়ান আর মেক্সিকান খাবারের রমরমা। অর্ডার দিলে সবই পাতে মিলবে হাতেগরম। আবার বাইরের তাপমাত্রার সঙ্গে বাড়তি ডিসকাউন্টের সুযোগ তো থাকছেই। পাশাপাশি থাকছে ড্রিঙ্কস ব্রেক। পানীয়ের সম্ভারে রয়েছে মোহিতো থেকে স্মুদি, সবই। এক্সট্রা ইনিংসে বাড়তি পাওনা আইসক্রিম, সিজলিং ব্রাউনি, ব্রাউনি উইথ হট চকোলেটের স্বাদ।

2

তাই গরম বাড়ার অস্বস্তি যতোই থাক, স্বস্তি মিলবে ৩১, শরৎ বোস রোডের ফার্স্ট ফ্লোরে গেলে। এই রেস্তরাঁয় দু’জনে খেলে খরচ প্রায় ৮০০ টাকা। কিন্তু সে তো অন্য কোনও ঋতুতে। এই গরমে এই খরচ এক ধাক্কায় নামবে অনেকটাই, কারণ যত তাপমাত্রা তত ছাড়!

সবশেষে বলে রাখি কাল শনিবার শহরের সর্বোচ্চ তাপমাত্রা হতে পারে ৩৭ ডিগ্রি সেলসিয়াস। তার মানে আগামিকাল ‘দ্য ডাগআউট’-এ খাওয়া-দাওয়া করলে আপনাকে দিতে হবে মাত্র ৬৩%। তাই আর দেরি কিসের, উইকএন্ডে চুটিয়ে উপভোগ করুন দারুন ক্রিকেট, দারুন মেনু আর দারুন ছাড়!

 Untitled-4

[ভুঁড়ি বাড়ছে? তাহলে শরীরে বাসা বাঁধছে ভুড়িভরতি রোগও]

      

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং