BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

চেতলায় গৃহবধূ খুনে মোটিভ নিয়ে ধন্দে পুলিশ, অপরাধ কবুল ধৃত স্বামীর

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 25, 2018 8:42 am|    Updated: January 25, 2018 8:42 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফেসবুকে আসক্তি নাকি শ্যালিকার সঙ্গে বিবাহ বর্হিভূক সম্পর্ক? ঠিক কী কারণে বাড়িতেই স্ত্রীকে খুন করল চেতলার সঞ্জয় পাল? তা নিয়ে রীতিমতো ধন্দে পুলিশ। স্ত্রী টুম্পা পালকে খুনের অভিযোগে বুধবার গভীর রাতে সঞ্জয়কে গ্রেপ্তার করা হয়েছে। তদন্তকারীদের দাবি, জেরায় স্ত্রীকে খুন করার কথা স্বীকার করেছে সে। কিন্তু, খুনের মোটিভটা কী? সেটাই এখন লাখ টাকার প্রশ্ন।

[আলিপুর রোডে নিজের বাড়িতে ‘খুন’ গৃহবধূ, গ্রেপ্তার স্বামী]

বুধবার সন্ধ্যেবেলায় চেতলার আলিপুর রোডের বাড়িতে গৃহবধূ টুম্পা পালের রক্তাক্ত দেহ পড়ে থাকে দেখেন প্রতিবেশীরা। খবর দেওয়া হয় চেতলা থানায়। মৃতদেহটি উদ্ধার করে পুলিশ। ঘটনার পর থেকে বেপাত্তা ছিল মৃতার স্বামী সঞ্জয় পাল। তদন্তে জানা যায়, শ্যালিকার সঙ্গে বিবাহ বর্হিভূত সম্পর্ক ছিল সঞ্জয়ের। তা নিয়ে স্বামী-স্ত্রীর নিত্য অশান্তি লেগে থাকত। তদন্তকারীরা ভেবেছিলেন, সেকারণে বাড়িতেই টুম্পাকে খুন করেছে সঞ্জয়। ঘটনাটি আত্মহত্যা বলে চালানোর জন্য ফ্যান থেকে একটি চাদরও ঝুলে দিয়ে গিয়েছে সে। গভীর রাতে মধ্য কলকাতা থেকে মৃতার স্বামী সঞ্চয়কে গ্রেপ্তারও করে পুলিশ। কিন্তু, তাতে খুনের কিনারা তো হয়ইনি, উলটে ধৃতকে জেরা করে বিভ্রান্তি আরও বেড়েছে। তদন্তকারীদের দাবি, জেরায় অভিযুক্ত সঞ্জয় পাল জানিয়েছে, স্ত্রী টুম্পা সোশ্যাল মিডিয়া বিশেষ করে ফেসবুকে রীতিমতো আসক্ত ছিলেন। সংসারের কাজে একেবারেই মন ছিল  না তাঁর। অভিযুক্তের বক্তব্য, ঘটনার দিন বাড়ি ফিরে স্ত্রীর কাছে খেতে চেয়েছিল সে। কিন্তু, সেদিকে কোনও ভ্রুক্ষেপই ছিল না টুম্পার। তখন ফেসবুকে চ্যাট করতে ব্যস্ত ছিলেন তিনি। তাতেই মেজাজ হারায় সঞ্জয়। রাগের মাথায় নিজের স্ত্রীকে খুন করে ফেলে।

[মুখ্যমন্ত্রীর ডি লিট ইস্যুতে জনস্বার্থ মামলা খারিজ কলকাতা হাই কোর্টের]

অভিযুক্তের এই বয়ানে তদন্তের মোড় ঘুরে গিয়েছে। খুনের কারণ নিয়ে ধন্দে পড়েছে পুলিশ। মৃতার ২ ছেলেকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

[কপট’ পাত্রের ছলে লগ্নভ্রষ্টা কন্যা, তুলকালাম বিয়েবাড়িতে]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement