BREAKING NEWS

১৯ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ৫ আগস্ট ২০২১ 

READ IN APP

Advertisement

করোনাবিধি অগ্রাহ্য করে পার্টি! এবার আবগারি বিভাগের নজরে মিন্টো পার্কের অভিজাত হোটেল

Published by: Sayani Sen |    Posted: July 16, 2021 11:56 am|    Updated: July 16, 2021 12:04 pm

Some people arrange a birthday party at luxury hotel on Minto park and violating covid norm । Sangbad Pratidin

ছবি: প্রতীকী

অর্ণব আইচ: কোভিডবিধি লঙ্ঘন করে জন্মদিনের পার্টির (Birthday Party) আয়োজন। পার্কস্ট্রিটের পর এবার একই রকম অভিযোগের তীর মিন্টো পার্কের পাঁচতারা হোটেল কর্তৃপক্ষের দিকে। গত ১০ জুলাই ওই পাঁচতারা হোটেলে পার্টির আয়োজন করা হয়। এই ঘটনায় হোটেল কর্তৃপক্ষকে তলব করা হয়েছে।

জানা গিয়েছে, মিন্টো পার্কের (Minto Park) ওই পাঁচতারা হোটেলে গত ১০ জুলাই জন্মদিনের পার্টির আয়োজন করা হয়েছে বলেই গোপন সূত্রে খবর পায় আবগারি দপ্তর। হানা দেন আধিকারিকরা। তাঁরা দেখেন ঘরের ভিতর বেশ জোরে জোরে গানবাজনা চলছে। চলছে উদ্দাম নাচ। তবে কাউকে হাতেনাতে গ্রেপ্তারির আগে ওই পাঁচতারা হোটেলের সমস্ত আলো নিভিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। তাই কাউকে না ধরেই বাধ্য হয়ে খালি হাতে ফিরতে হয় আধিকারিকদের। এই ঘটনায় হোটেল কর্তৃপক্ষকে আবগারি দপ্তর তলব করেছে। কেন কোভিডবিধি লঙ্ঘন করে পার্টির আয়োজন করা হল, তা জানতে চাওয়া হবে।

[আরও পড়ুন: বিরল ক্যানসারে বাদ অণ্ডকোষ, সন্তানের আশায় সংরক্ষিত হল নৈহাটির যুবকের বীর্য]

এদিকে, পার্কস্ট্রিটের (Park Street) অভিজাত হোটেলে কি বিভিন্ন ধরনের মাদক ও তার সঙ্গে অনৈতিক কার্যকলাপ হত? সেই তথ্য পেতে নতুন করে তদন্তে লালবাজারের গোয়েন্দারা। ওই হোটেলে উইকএন্ডে গভীর রাত পর্যন্ত পার্টি চালানোর অভিযোগে ৩৭ জনকে গ্রেপ্তার করেন লালবাজারের গোয়েন্দারা। তারই ভিত্তিতে পুলিশের তদন্তের সঙ্গে সঙ্গে ফরেনসিক বিশেষজ্ঞরাও তদন্ত করেন। কিছু নমুনাও সংগ্রহ করা হয়। পুলিশের সূত্র জানিয়েছে, চারটি রুমে মদ্যপায়ীদের সঙ্গে ছিলেন বেশ কয়েকজন মহিলাও। তাঁদের মধ্যেও কয়েকজনকে লালবাজারের গোয়েন্দারা জেরা করেছেন।

হোটেলের রুমগুলিতে তল্লাশি চালিয়ে গোয়েন্দা পুলিশ এমন কিছু আপত্তিকর বস্তু ও প্রমাণ পেয়েছে, যা দেখে গোয়েন্দাদের সন্দেহ, নাইট পার্টির সঙ্গে সঙ্গে হোটেলে চলত কিছু অনৈতিক কার্যকলাপ। মদের সঙ্গে গাঁজা ছাড়াও অন্য ধরনের মাদকও নেওয়া হত বলে পুলিশের সন্দেহ। সিসিটিভি ফুটেজ (CCTV Footage) দেখেও এই ব্যাপারে কিছু প্রমাণ মিলেছে। ওই নাইট পার্টি সম্পর্কে খোঁজখবর করতে দশজনকে লালবাজারে তলব করে জেরা করে গোয়েন্দা পুলিশ। তাঁদের মধ্যে রয়েছেন হোটেলের ফ্লোর ম্যানেজার, ফুড অ্যান্ড বেভারেজ ম্যানেজার, বার ম্যানেজার, ডিজের দায়িত্বে থাকা হোটেল আধিকারিক ও অন্য কর্তারাও। কীভাবে এত রাত পর্যন্ত নাইট পার্টিতে অনুমতি দেওয়া হল, তা জানার চেষ্টা হয়। তাঁদের ফের জেরা করা হবে। জেরার মুখে তাঁদের দায়িত্বে থাকা আরও কয়েকজনের নাম বলেছেন তারা। তাদেরও লালবাজারে ডেকে জেরা করা হবে বলে জানিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: পুলিশের পোশাকে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট, সাইবার অপরাধে অভিযুক্ত তরুণী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement