BREAKING NEWS

১১ শ্রাবণ  ১৪২৮  বুধবার ২৮ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

পুলিশের পোশাকে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট, সাইবার অপরাধে অভিযুক্ত তরুণী

Published by: Suparna Majumder |    Posted: July 16, 2021 11:21 am|    Updated: July 16, 2021 1:58 pm

Women allegedly posted picture as Kolkata Cop | Sangbad Pratidin

অর্ণব আইচ: সোশ্যাল মিডিয়ায় পুলিশের পোশাক পরে ছবি পোস্ট করার অভিযোগ উঠল সুলগ্না ঘোষ (Sulagna Ghosh) নামে এক তরুণীর বিরুদ্ধে। শোনা গিয়েছে, ইতিমধ্যেই কলকাতা পুলিশের (Kolkata Police) সাইবার ক্রাইম বিভাগে তরুণীর নামে অভিযোগ দায়ের করা হয়েছে।

সূত্রের খবর, সুলগ্নার এক পরিচিতই তাঁর বিরুদ্ধে সাইবার ক্রাইমে অভিযোগ জানিয়েছেন। আর তাতে তরুণীর বিরুদ্ধে উপযুক্ত পদক্ষেপ নেওয়ার আরজি জানানো হয়েছে। অভিযোগ, নিজের প্রোফাইলে কখনও কলকাতা পুলিশের সাব-ইনস্পেক্টর, আবার কখনও সার্জেন্টের পোশাক পরে ছবি পোস্ট করেছেন সুলগ্না। আবার কলকাতা পুলিশের এক শীর্ষ কর্তার ছবি পোস্ট করে নাকি তার নিচে ‘বাপি’ লিখেছেন। আবার তাঁর পরিবারের অনেকে পুলিশে কাজ করেন বলেও নাকি দাবি করেছেন বিভিন্ন সময়ে। আর এতেই পুলিশ সম্পর্কে সোশ্যাল মিডিয়ায় ভুল বার্তা ছড়াচ্ছে বলে অভিযোগ উঠেছে।

[আরও পড়ুন: ED অফিসার পরিচয় দিয়ে সাংসদ শান্তনু সেনকে প্রতারণার চেষ্টা, গ্রেপ্তার অভিযুক্ত]

যাদবপুর এলাকায় বাড়ি সুলগ্না ঘোষের। শোনা গিয়েছে, নিজের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন সুলগ্না। তাঁর দাবি, ভাড়া করা পোশাক পরেই ছবি তুলেছিলেন তিনি। আর তা সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন। কলকাতা পুলিশের কোনও মহিলা সার্জেন্ট হয় না। তাই আইন বিরুদ্ধ কোনও কাজ করেননি বলেই দাবি করেছেন সুলগ্না। কিন্তু সাব-ইনস্পেক্টর ও সার্জেন্টের পোশাক কোথা থেকে পেলেন সুলগ্না? এই প্রশ্নের উত্তরে মুখে কুলুপ এঁটেছেন তরুণী। সূত্রের খবর, ইতিমধ্যেই নিজের প্রোফাইলের যাবতীয় ছবি তিনি ডিলিট করে দিয়েছেন।

Women allegedly posted picture as Kolkata Cop

বিগত কয়েকদিনে শহরে একাধিক প্রতারণার ঘটনা ঘটেছে। কসবার ভুয়ো ভ্যাকসিন কাণ্ডের পর দেবাঞ্জন দেবের (Debanjan Deb) গ্রেপ্তারির পর থেকেই সতর্ক পুলিশ। ইতিমধ্যেই ভুয়ো আমলা, ভুয়ো সিবিআই অফিসার সেজে প্রতারণার অভিযোগ উঠেছে। সুলগ্না কাণ্ডে এখনও পর্যন্ত কোনও গ্রেপ্তারি হয়নি বলেই খবর।

[আরও পড়ুন: ডাউন সিনড্রোমে আক্রান্তদের জরুরি ভিত্তিতে টিকাকরণ শুরু, SSKM-এ ভ্যাকসিন নিলেন ৫০ জন

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement