Advertisement
Advertisement
Sovan Chatterjee

কলকাতা পুর এলাকায় বহু ওয়ার্ডে পিছিয়ে তৃণমূল! ভোটের ফল নিয়ে মুখ খুললেন প্রাক্তন মেয়র

নারদা মামলায় আদালতে হাজিরা দেন মদন মিত্র ও শোভন চট্টেপাধ্যায়।

Sovan Chatterjee opens up on TMC LS Poll Result
Published by: Paramita Paul
  • Posted:June 10, 2024 4:20 pm
  • Updated:June 10, 2024 5:05 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নারদা মামলায় আদালতে হাজিরা দিলেন মদন মিত্র ও শোভন চট্টোপাধ্যায়। সোমবার সকালে নগর দায়রা আদালতে হাজিরা দেন তাঁরা। সেখান থেকে বেরিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় নিজের ‘পুরনো’ দল ও দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রশংসায় ভরিয়ে দেন প্রাক্তন মেয়র শোভন। তাঁর কথায়, মমতার রাজনৈতিক দূরদৃষ্টিতার জন্যই তৃণমূলের এই ফল। আরও ভালো ফল করতে পারে তৃণমূল। তবে কলকাতা পুরসভার একাধিক ওয়ার্ডে পিছিয়ে রয়েছে রাজ্য়ের শাসকদল। তা নিয়েও মুখ খোলেন কলকাতার প্রাক্তন মেয়র।

দীর্ঘদিন কলকাতার মেয়র ছিলেন শোভন চট্টোপাধ্যায়(Sovan Chatterjee)। বিধায়কের পদও সামলেছিলেন। তাঁর কথায়, জীবনে বহু নির্বাচন করেছি। নির্বাচনের স্ট্র্যাটেজি জানি। মানুষের মন বুঝতে হয়। তার পরই সাংবাদিকদের প্রশ্নের উত্তরে শোভন বলেন, “লোকসভা, বিধানসভা, পুরসভা, পঞ্চায়েত-সব নির্বাচন আলাদা। সব ভোটের হিসাব আলাদা। শেষমেশ দেখতে হয়, মানুষ কী রায় দিয়েছে।”

Advertisement

[আরও পড়ুন: মোদি ৩.০-তে অর্থমন্ত্রী হচ্ছেন শাহ! দিল্লি দরবারে জোর জল্পনা]

এ প্রসঙ্গে বলতে গিয়ে ২০১৯-এর ফলের কথাও তুলে আনেন তিনি। শোভনের কথায়, “উনিশেও তো আরও বেশি ওয়ার্ডে এগিয়ে ছিল ওরা। একুশের ফল কী হয়েছে? পরবর্তীতে পুরসভা ভোটে কী হয়েছে, সবাই দেখেছে।” পোড় খাওয়া রাজনীতিবিদের দাবি, “মানুষের মন বুঝতে হবে। সবার আগে পর্যালোচনা, আত্মসমালোচনা করা দরকার।”

Advertisement

[আরও পড়ুন: শপথ নেওয়ার ২৪ ঘণ্টার মধ্যেই কাজ শুরু মোদির, আবাস যোজনায় বড়সড় বদল?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ