BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘আমাকে পেটানোর হুমকি দিচ্ছে রত্না’,পুলিশের দ্বারস্থ বৈশাখী বন্দ্যোপাধ্যায়

Published by: Paramita Paul |    Posted: June 17, 2021 11:22 am|    Updated: June 17, 2021 11:53 am

Sovon Chatterjee's friend Baishakhi Banerjee filed police complain against Ratna Chatterjee । Sangbad Pratidin

পারমিতা পাল: এবার শোভন চট্টোপাধ্যায়ের স্ত্রী রত্না চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ বৈশাখী বন্দ্যোপাধ্যায় (Baishakhi Banerjee)। তাঁর অভিযোগ, প্রকাশ্যেই হুমকি দিচ্ছেন রত্না। মারধরের কথা বলছেন। এর আগেও খুনের চক্রান্ত হয়েছে। তাই তিনি আতঙ্কিত। এই হুমকি নিয়েই রত্না চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে কলকাতার পুলিশ কমিশনারের সৌমেন মিত্রের কাছে অভিযোগ দায়ের করলেন বৈশাখীদেবী। বৈশাখীর বিরুদ্ধে পালটা সরব হয়েছেন রত্নাও। তাঁর আশঙ্কা, সম্পত্তি লিখিয়ে নেওয়ার পর শোভন চট্টোপাধ্যায়কে মেরে ফেলা হতে পারে। স্বামীর প্রাণ বাঁচাতে পুলিশের কাছে যাবেন তিনি। যদিও এই আশঙ্কা ‘অমূলক’ বলে দাবি বৈশাখীদেবীর।

বুধবারই নিজের সম্পত্তি বন্ধু বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের নামে লিখে দেন শোভনবাবু। এর পর সংবাদমাধ্যমে তাঁর স্ত্রী রত্না চট্টোপাধ্যায় স্বামী ও স্বামীর বান্ধবী বৈশাখীদেবীকে হুমকি দেন বলে অভিযোগ। বৈশাখীদেবীর কথায়, “রত্না প্রভাবশালী বিধায়ক। প্রকাশ্যেই আমাকে এবং আমার স্বামীকে ল্যাম্পপোস্টে বেঁধে পেটানোর কথা বলছেন। আমি ভয় পাচ্ছি। আমি তো সাধারণ মানুষ। ভয় করছে। আমাকে প্রাণে মারা হতে পারে।” সংবাদ প্রতিদিন ডিজিটালকে বৈশাখীদেবী জানিয়েছেন, “এই প্রথমবার নয়। ২০১৮ সালেও রত্নাদেবী তাঁকে ও তাঁর মেয়েকে খুনের চক্রান্ত করেছিল। খুন করতে না পারলে অন্তত যাতে আমার ও আমার মেয়ের মুখে অ্যাসিড মারা যায়, তার ব্যবস্থাও করেছিলেন রত্না।

[আরও পড়ুন: ECMO সাপোর্টে মুকুলপত্নী, চেন্নাইয়ের উদ্দেশে রওনা দিল এয়ার অ্যাম্বুল্যান্স]

এমনকী, শোভনবাবুর জন্মদিনে বিষ মেশানো কেক খাওয়ানোর পরিকল্পনাও করেছিল রত্না। ওই কেক পাঠিয়ে শোভনবাবুর হাত দিয়ে আমাকে খাওয়ার পরিকল্পনা করেছিল। যাতে কেক খেয়ে আমার মৃত্যু হয়। আর সেই দায়ে শোভনবাবুর জেল হয়। এ নিয়ে আমি তৎকালীন পুলিশ কমিশনারের কাছে অভিযোগ জানিয়েছিলাম।”  বৈশাখীদেবীর বিস্ফোরক অভিযোগ, “ভোটপ্রচারে বেরিয়েছিলাম যখন তখনও আমাকে এবং শোভনবাবুর উপর হামলা করা হয়েছিল। পরে জানতে পেরেছিলাম রত্না ওই হামলা করিয়েছিল। হাসপাতালেও তো আমার উপর হামলার চেষ্টা করেছে।”

পুলিশের দ্বারস্থ হওয়া নিয়ে বৈশাখীদেবীকে কটাক্ষ করতে ছাড়েনি রত্না চট্টোপাধ্যায়। তাঁর কথায়, “আমার জন্য নয় আমার স্বামীর প্রাণরক্ষা করতে আমি সমস্ত প্রশাসকদের দ্বারস্থ হব। বৈশাখী সমস্ত সম্পত্তি লিখিয়ে নিয়েছে। এবার ওকে খুন করা হতে পারে।” যদিও রত্নাদেবীর পুলিশের দ্বারস্থ হওয়া নিয়ে প্রশ্ন তুলেছেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। তাঁর কথায়, “আমি জোর করে সম্পত্তি লিখিয়ে নিইনি। কিন্তু পুলিশের দ্বারস্থ হওয়ার আইনি বৈধতা কি রত্নার আদৌ আছে?”

[আরও পড়ুন: করোনা মোকাবিলা এবং উন্নয়নে রাজ্যের পাশেই আছে কেন্দ্র, সোশ্যাল মিডিয়ায় প্রচার করবে BJP]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে