Advertisement
Advertisement
Partha Chatterjee

‘পার্থ চট্টোপাধ্যায়রা পাপ করেছেন, দলকে ভুগতে হচ্ছে’, SSC রায় নিয়ে তোপ কুণালের

কুণালের কথায়, "যাঁরা অপরাধ করেছে তাঁদের বিরুদ্ধে তদন্ত হোক। কিন্তু যাঁরা দোষ করেননি, তাঁদের চাকরির দরজা যেন বন্ধ না হয়।"

SSC issue: Kunal Ghosh slams Partha Chatterjee
Published by: Tiyasha Sarkar
  • Posted:April 22, 2024 8:27 pm
  • Updated:April 22, 2024 8:27 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এসএসসি মামলার রায় নিয়ে তোলপাড় রাজ্য-রাজনীতি। হাই কোর্টের রায়ে মুহূর্তে চাকরি হারিয়েছেন ২৫ হাজারের বেশি। প্রশ্নের মুখে পড়তে হচ্ছে রাজ্য সরকারকে। গোটা পরিস্থিতির দায় তৎকালীন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের কাঁধেই চাপালেন তৃণমূল নেতা কুণাল ঘোষ। বললেন, “পার্থ চট্টোপাধ্যায়রা চক্রান্ত করে পাপ করেছেন। ভোটের মুখে সরকার তথা দলকে ভুগতে হচ্ছে। উত্তর দিতে হচ্ছে।”

সোমবার দুপুরে সাংবাদিক বৈঠক করেন কুণাল ঘোষ (Kunal Ghosh)। সেখানেই এসএসসির রায় সংক্রান্ত একাধিক প্রশ্নের উত্তর দেন তিনি। তাঁর কথায়, “যাঁরা অপরাধ করেছে তাঁদের বিরুদ্ধে তদন্ত হোক। কিন্তু যাঁরা দোষ করেননি, তাঁদের চাকরির দরজা যেন বন্ধ না হয়।” এদিন কুণাল ঘোষ বলেন, রাজ্য বারবার চেষ্টা করেছে যাতে যোগ্যরা যাতে কোনওভাবেই বঞ্চিত না হন। যারা কোনও অন্যায় করেননি তাঁদের যেন কোনওভাবেই অনিশ্চয়তার মুখে পড়তে না হয়। কিন্তু তাই হল। সরাসরি পার্থ চট্টোপাধ্যায়কে (Partha Chatterjee) নিশানা করেন কুণাল। বলেন, “পার্থ চট্টোপাধ্যায়দের মতো কয়েকজন লোকের জন্য ভোটের মুখে এই সব প্রশ্নের উত্তর দিতে হচ্ছে। এটা অবাঞ্ছিত ঘটনা। চরম ঔদ্ধত্যের সঙ্গে যে পাপটা ওরা করে গিয়েছেন তার জন্য সরকারকে, দলকে উত্তর দিতে হচ্ছে। এই পাপটা ধারাবাহিকভাবে করছেন ওরা। অনেক আগে বন্ধ করা উচিত ছিল।”

Advertisement

[আরও পড়ুন: SSC রায়: ২৫ হাজার ৭৫৩ জনের চাকরি বাতিল, ফেরাতে হবে সুদ-সহ বেতন]

যদিও এই রায়ের পিছনে চক্রান্ত থাকতে পারে বলেও ইঙ্গিত দিয়েছেন কুণাল। তাঁর কথায়, “অভিজিৎ গঙ্গোপাধ্যায় এসএসসি মামলার দায়িত্বে ছিলেন। হঠাৎ করে উনি বিজেপির প্রার্থী হয়ে গেলেন। ফলে যারা ভোটের মুখে যাঁরা এই সংক্রান্ত রায় দিচ্ছেন, যোগ্যদের অনিশ্চিয়তার মুখে ফেলছেন, তাঁদের মধ্যে অভিজিৎবাবুর উত্তরসুরী রয়েছেন কি না, সেটাও প্রশ্ন।” তবে যাই ঘটে থাকুক না কেন, যোগ্যরা যেন কোনওভাবেই বঞ্চিত না হোন, এটাই আর্জি কুণাল ঘোষের।

Advertisement

[আরও পড়ুন: বন্ধ সব দোকান! ভেস্তে গেল দিলীপের চা চক্র, তৃণমূলের ‘ষড়যন্ত্র’কে দায়ী করলেন বিজেপি প্রার্থী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ