BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Arpita Mukherjee: ‘আমার অনুপস্থিতিতে, অজান্তে ফ্ল্যাটে টাকা রাখা হয়েছে’, হাসপাতালে ঢোকার মুখে বিস্ফোরক অর্পিতা

Published by: Tiyasha Sarkar |    Posted: August 2, 2022 11:19 am|    Updated: August 2, 2022 12:38 pm

SSC scam: Arpita Mukherjee makes BIG confession to ED

ফাইল ছবি।

নিরুফা খাতুন: পার্থ চট্টোপাধ্যায়ের পর এবার সংবাদমাধ্যমের সামনে মুখ খুললেন অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee)। শারীরিক পরীক্ষার জন্য জোকার ইএসআই (ESI) হাসপাতালে ঢোকার সময় তিনি বললেন, “টাকা আমার নয়। আমার অনুপস্থিতিতে আমারই অজান্তে ফ্ল্যাটে টাকা রাখা হয়েছে।” এর আগে পার্থ চট্টোপাধ্যায় বলেছিলেন টাকা তাঁর নয়। অর্পিতারও দাবি তিনিও এ বিষয়ে বিন্দুবিসর্গ জানেন না। তবে কার এই টাকা? 

পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়ের গ্রেপ্তারি, অর্পিতার ফ্ল্যাট থেকে টাকা উদ্ধারের ঘটনাকে কেন্দ্র করে তোলপাড় বাংলা। কীভাবে এল টাকা? কীসের টাকা? দুর্নীতির নেপথ্যে কে কে, তা নিয়ে ধোঁয়াশা। দফায় দফায় প্রাক্তন মন্ত্রী ও তাঁর ঘনিষ্ঠ মডেল-অভিনেত্রী অর্পিতাকে (Arpita Mukherjee) জিজ্ঞাসাবাদ করছে ইডি (ED)। তদন্তকারীরা প্রথম থেকেই জানিয়েছেন অর্পিতা তদন্তে সহযোগিতা করছে।  তবে একাধিকবার সুযোগ পেয়েও সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেননি অর্পিতা। মঙ্গলবার প্রথম মুখ খুললেন অর্পিতা। কার্যত বোমা ফাটালেন তিনি। 

 

[আরও পড়ুন: মাঙ্কিপক্স নিয়ে আগাম সতর্কতা, রোগের জীবাণু খুঁজতে এবার বাড়ি বাড়ি অভিযানে পুরসভা]

এদিন পুলিশি নিরাপত্তার মাঝেই ইএসআই হাসপাতালে প্রবেশের মুখে গাড়ি থেকে নামানোর সময় সাংবাদিকদের প্রশ্নের উত্তরে স্পষ্টভাবে অর্পিতা বলেন, “এই টাকা আমার নয়। আমার অনুপস্থিতিতে, অজান্তে ঘরে এই টাকা ঢোকানো হয়েছে।” অর্থাৎ প্রথমবার মুখ খুলেই অর্পিতা দাবি করলেন, তাঁর এই টাকার সঙ্গে কোনও যোগ নেই। কিন্তু তাঁর বাড়িতে তাঁর অজান্তে কীভাবে টাকা রাখা হল? আর কার কাছে থাকত ফ্ল্যাটের চাবি, স্বাভাবিকভাবেই সেই প্রশ্ন থাকছে। তবে উল্লেখযোগ্যভাবে এদিন একেবারে চুপ ছিলেন পার্থ চট্টোপাধ্যায়।

অর্পিতার মন্তব্য প্রসঙ্গে মুখ খুলেছেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। তিনি বলেন, “পার্থদা এখন যে কথাগুলো বলছেন সেগুলো আগেই বলতে পারতেন। এখন কিছু করার নেই। তবে যাঁর বাড়ি থেকে টাকা মিলেছে, তিনি যদি বলেন জানেন না তাহলে এ নিয়ে কিছু বলার নেই।” 

[আরও পড়ুন: ব্যাংকে টাকা তুলতে গিয়ে নিগ্রহের শিকার চিত্রশিল্পী! গড়িয়াহাট থানায় দায়ের অভিযোগ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে