BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘ঈশ্বরের সন্ধানে’ কলকাতার রাস্তায় ছাত্রী! বহু কষ্টে বাড়ি ফেরাল পুলিশ

Published by: Tiyasha Sarkar |    Posted: January 13, 2022 11:25 am|    Updated: January 13, 2022 11:25 am

Student searching God in street of Kolkata, Police returned her in home | Sangbad Pratidin

ফাইল ছবি।

স্টাফ রিপোর্টার: ‘ঈশ্বরের’ সন্ধানে বাড়ি থেকে বেরিয়েছিলেন। পণ করেছিলেন, খোঁজ না পেলে ফিরবেন না। দক্ষিণ কলকাতার চারু মার্কেট থেকে সেই তরুণীকে বাড়ি ফেরাল পুলিশ।  তবে ঈশ্বরের দেখা পেলেন না ছাত্রী!

জানা যায়, যখন ‘ঈশ্বরের উদ্দেশে’ যুবতী বাড়ি থেকে বেরিয়ে রাস্তায় রাস্তায় ঘুরছেন, তখন পর্ণশ্রী থানায় মিসিং ডায়েরি করে মেয়েকে খুঁজছেন তাঁর বাবা। মঙ্গলবার মঙ্গলবার পুলিশের কাছে খবর আসে, ভবানী সিনেমাহলের কাছে রাস্তায় উদ্দেশ্যহীনভাবে ঘুরে বেড়াচ্ছেন এক যুবতী। এতে পুলিশের সন্দেহ হয়। পুলিশ আধিকারিকরা তাঁকে চারু মার্কেট থানায় নিয়ে আসেন। তিনি বাংলা, ইংরেজি, হিন্দি তিনটি ভাষায় কথা বলতে পারেন। একবছর আগেই পাস করেছেন কলকাতার একটি নামী কলেজ থেকে। ব্যবহারও খুব নম্র। মেধাবী, আধ‌্যাত্মিকতায় বিশ্বাসী। কিন্তু তাঁকে যা জিজ্ঞাসা করা হয়, তারই উত্তরে তিনি বলেন, “ঈশ্বরের উদ্দেশে বাড়ি থেকে বেরিয়েছি। ঈশ্বরের সন্ধান না পাওয়া পর্যন্ত থামব না।”

[আরও পড়ুন: COVID-19 Vaccine: ভ্যাকসিনে অনীহা! কলকাতায় টিকার দ্বিতীয় ডোজ নেননি অন্তত ৩ লক্ষ বাসিন্দা]

পুলিশ তাঁকে বোঝায়, রাতে কড়া বিধিনিষেধে এভাবে ঘোরা যাবে না। এ ছাড়াও তিনি যদি রাতে এভাবে একা ঘুরতে থাকেন, তা হলে ঘটতে পরে বিপদ। কিন্তু যুবতী শোনার পাত্রী নন। নাম, ঠিকানা ও অন্য পরিচয় কিছুতেই পুলিশকে দেননি। তবে জানান, তাঁর বাড়ি কলকাতায়ই। পুলিশের পক্ষে তাঁকে চেতলার একটি হোমে নিয়ে যাওয়া হয়। এর মধ্যেই তাঁর ছবি পাঠানো হয় কলকাতার প্রত্যেকটি থানায়। গত কয়েকদিনের প্রত্যেকটি মিসিং ডায়েরি পুলিশ খতিয়ে দেখে।

সেই সূত্রেই জানা যায়, পর্ণশ্রীর হরিসভা লেনের বাসিন্দা এক ব্যক্তি তাঁর মেয়ের মিসিং ডায়েরি করেছেন। যুবতীর ছবি দেখে শনাক্ত করে পুলিশ তাঁর বাবাকে খবর দেয়। রাতে বাবা থানায় চলে আসেন। মেয়েকে হোম থেকে নিয়ে এসে বাবার হাতে তুলে দেওয়া হয় বলে জানিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: কোভিড অনিশ্চয়তার মধ্যেই কলকাতা বইমেলার স্টল বণ্টন, আশায় বুক বাঁধছেন আয়োজকরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে