Advertisement
Advertisement

সিনেমার কায়দায় গঙ্গায় স্টান্টবাজি, মর্মান্তিক পরিণতি যুবকের

বন্ধুদের বারণও শোনেননি ওই যুবক।

 Stunt goes wrong, teen dies of drowning in Hooghly river
Published by: Tanujit Das
  • Posted:August 20, 2018 7:52 pm
  • Updated:June 1, 2023 3:43 pm

স্টাফ রিপোর্টার, কলকাতা: সিনেমার কায়দায় জলে ডাইভ দিয়ে স্টান্টবাজি। পরিণতি হল মর্মান্তিক। ভরা গঙ্গায় তলিয়ে গেলেন এক যুবক৷ নাম রোহন সিং, বয়স ২০। সোমবার সকালে ঘটনাটি ঘটেছে উত্তর কলকাতার ভূতনাথ মন্দির এলাকায়৷

[বিদ্যুতের খরচ কমাতে ‘আলোশ্রী’ প্রকল্পের ঘোষণা মুখ্যমন্ত্রীর]

Advertisement

এদিন সকালে তিন বন্ধু মিলে পুজো দিতে যান ভূতনাথ মন্দিরে৷ সকলেরই বাড়ি হাওড়ার সালকিয়া এলাকার নন্দীবাগানে। ফেরার সময় লঞ্চে উঠেন তাঁরা। লঞ্চের একদম সামনে রেলিং ধরে দাঁড়িয়ে ছিলেন রোহন। ফিল্মি কায়দায় লঞ্চ থেকে গঙ্গায় ঝাঁপ দেওয়ার বিষয়ে আলোচনা হয় তিন বন্ধুর মধ্যে৷ জানা গিয়েছে, এরপর আচমকাই গঙ্গায় ঝাঁপ দেওয়ার সিদ্ধান্ত নেন রোহন। বাকি দুই বন্ধু নিষেধ করলেও তাতে কান দেননি। সিনেমার স্টান্টের কায়দায় লঞ্চ থেকেই গঙ্গায় ঝাঁপ দেন ওই তরুণ।

Advertisement

[এবার লঞ্চে বসেই জানা যাবে ট্রেন-বাসের সময়, উদ্যোগ পরিবহণ দপ্তরের]

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, গঙ্গায় ঝাঁপ দেওয়ার পরই ক্রমশ তলিয়ে যেতে থাকে ওই যুবক। গঙ্গায় এসময় জোয়ার চলার কারণে এবং জামা-কাপড় জলে ভিজে ভারী হয়ে যাওয়ায় ভেসে থাকতেও পারেননি তিনি। সাহায্যের জন্য লঞ্চ থেকে ছুড়ে দেওয়া হয় রবারের টিউব। তাঁকে উদ্ধার করতে গঙ্গায় ঝাঁপ দেন আরও এক বন্ধু। কিন্তু, ততক্ষণে সব শেষ হয়ে যায়৷ শেষ পর্যন্ত খুঁজে পাওয়া যায়নি রোহনকে। খবর দেওয়া হয় পুলিশে। ঘটনাস্থলে আসে গোলাবাড়ি ও মালিপাঁচঘড়া থানার পুলিশ । নামানো হয় ডুবুরি৷ আশপাশের ঘাটে মৃতের দেহ ভেসে উঠেছে কিনা তার খোঁজ করা হচ্ছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ