BREAKING NEWS

১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ফিরহাদ-শোভনের পর এবার ইডির দপ্তরে হাজিরা সুব্রতর

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 11, 2017 6:23 am|    Updated: August 11, 2017 6:23 am

Subrata Mukherjee appears before ED sleuths in Narada case

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নারদ কাণ্ডে এবার ইডির দপ্তরে হাজিরা দিলেন রাজ্যের পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়। শুক্রবার সকালে সিজিও কমপ্লেক্সে হাজির হন তিনি। নারদ স্টিং অপারেশনের রেকর্ডিংয়ে দেখা গিয়েছিল তাঁর টাকা নেওয়ার ছবি। সেই বিষয়ে জিজ্ঞাসাবাদ করতেই রাজ্যের পঞ্চায়েত মন্ত্রীকে ডেকে পাঠান ইডির কর্তারা।

[এসি চালিয়ে দিনযাপনে বাধা, স্বামীকে পেটাল স্ত্রী]

গত কয়েকদিন ধরেই সিজিও কমপ্লেক্সে চলছে শাসক দলের মন্ত্রীদের হাজিরার পালা। বিস্তর টালবাহানার পর বুধবার ইডির দপ্তরে যান রাজ্যের পুর ও নগরোন্নয়নমন্ত্রী ফিরহাদ হাকিম। সোওয়া দু’টো নাগাদ তিনি সল্টলেকে ইডির দপ্তরে হাজির হন। সংবাদমাধ্যমকে এড়াতে সিজিওর পিছন দিকের গেট দিয়ে তিনি ঢোকেন। এরপর লিফটে করে ৬ তলায় ফিরহাদ পৌঁছে যান। টানা পাঁচ ঘণ্টার জেরায় তাঁর পুরো বয়ান রেকর্ড করেন তদন্তকারী অফিসাররা।

[নিজের কর্মস্থলেই বিনা চিকিৎসায় মৃত্যু নার্সের, ধুন্ধুমার আমরিতে]

পরপর তিনবারের নোটিসের পর বৃহস্পতিবার ইডির দপ্তরে হাজিরা দেন শোভন চট্টোপাধ্যায়। প্রথমে সংবাদমাধ্যমের সঙ্গে কথা না বলে লিফটে করে সোজা ৬ তলায় উঠে যান তিনিও। টানা আট ঘণ্টা ধরে ম্যারাথন জিজ্ঞাসাবাদ করা হয় তাঁকে। শোনা গিয়েছে, স্টিং অপারেশনে টাকা নেওয়ার যে ছবি দেখানো হয়েছিল তা মেয়রকে দেখানো হয়। ব্যবসায়ীর ছদ্মবেশে থাকা সাংবাদিক ম্যাথু স্যামুয়েলের সঙ্গে কীভাবে তাঁর পরিচয় হয়েছিল তা জানতে চাওয়া হয়। কেন শোভন চট্টোপাধ্যায় টাকা নিয়েছিলেন। সেই টাকা কোথায় গেল, এমন প্রশ্নের মুখে মেয়রকে পড়তে হয়। জিজ্ঞাসাবাদের পর বেরিয়ে এসে মেয়র সাংবাদিকদের জানান, রাজনৈতিক ষড়যন্ত্র চরিতার্থ করতেই এভাবে হেনস্তা করা হচ্ছে। তবে তদন্তে পূর্ণ সহযোগিতার আশ্বাস দেন তিনি। তদন্তে সাহায্যের আশ্বাস দিয়েছেন পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ও।

[১৪ বছরের নাবালিকাকে বিয়ে করতে গিয়ে হাতেনাতে ধৃত বৃদ্ধ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে