১৭ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ৪ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

অসুস্থ সাধন পাণ্ডে, ক্রেতা সুরক্ষা দপ্তরের দায়িত্বে এলেন সুব্রত মুখোপাধ্যায়

Published by: Sulaya Singha |    Posted: August 20, 2021 9:22 pm|    Updated: August 20, 2021 9:22 pm

Subrata Mukherjee will take charge of Consumer Safety dept | Sangbad Pratidin

মলয় কুণ্ডু: রাজ্য সাময়িকভাবে মন্ত্রিত্বের দায়িত্ব বদল। ক্রেতা সুরক্ষা দপ্তরের মন্ত্রী সাধন পাণ্ডে (Sadhan Pande) দীর্ঘদিন ধরেই অসুস্থ। এই দপ্তরের কাজকর্ম যাতে ব্যাহত না হয়, তার জন্য এবার ক্রেতা সুরক্ষার দায়িত্ব দেওয়া হল মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়কে।

নবান্ন সূত্রে খবর, পঞ্চায়েত ছাড়াও বর্তমানে সুব্রত মুখোপাধ্যায়ের হাতে রয়েছে পাবলিক এন্টারপ্রাইজ অ্যান্ড ইন্ডাস্ট্রিয়াল রিকন্সট্রাকশনের মতো দপ্তর। এবার তার সঙ্গে যুক্ত হল ক্রেতা সুরক্ষা দপ্তরও। তবে সাধন পাণ্ডে দপ্তরবিহীন মন্ত্রী হিসাবে থাকছেন বলেই জানা গিয়েছে।

[আরও পড়ুন: আন্দোলনের জের? প্রথা ভেঙে উত্তরবঙ্গে বদলির নির্দেশ শিশুশিক্ষা কেন্দ্রের শিক্ষিকাদের]

উল্লেখ্য, গত এপ্রিলের শেষ সপ্তাহে অসুস্থ হয়ে পড়েছিলেন রাজ্যের মন্ত্রী সাধন পাণ্ডে। ২১ এপ্রিল তিনি করোনার টিকা (Corona Vaccine) নিয়েছিলেন। ২২ এপ্রিল সকাল থেকেই শ্বাসকষ্ট বাড়ে প্রবীণ নেতার। সে সময় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু কিছুক্ষণের মধ্যেই হাসপাতাল থেকে বাড়িতে ফিরে এসেছিলেন তিনি। সে সময় বাড়িতেই তাঁকে বিশ্রামে থাকতে বলা হয়েছিল। তিন মাস কাটতে না কাটতেই ফের শ্বাসকষ্টের সমস্যা দেখা দেওয়ায় উদ্বিগ্ন হয়ে পড়েন পরিবারের লোকেরা। এর আগে একবার স্ত্রী করোনা (CoronaVirus) পজিটিভ হওয়ায় নিজেই হোম কোয়ারেন্টিনে থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন সাধন পাণ্ডে। সেই সঙ্গে নিয়মমাফিক কলকাতা পুরসভার (KMC) স্বাস্থ্য দপ্তরের উদ্যোগে কোভিড পরীক্ষাও করিয়েছিলেন। সেসময় তাঁর রিপোর্ট নেগেটিভ এসেছিল।

গত মাসে আবার গুরুতর অসুস্থ হলে হাসপাতালে ভরতি করতে হয়েছিল মানিকতলার তৃণমূল বিধায়ককে। প্রবল কাশির পাশাপাশি ফুসফুসে গভীর সংক্রমণ রয়েছে বলে জানিয়ে ছিলেন চিকিৎসকরা। বর্তমানে তাঁর অবস্থা স্থিতিশীল হলেও আপাতত তাঁকে বিশ্রামে থাকতে হবে। সেই কারণেই মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়কে (Subrata Mukherjee) ক্রেতা সুরক্ষা দপ্তরের দায়িত্ব দেওয়া হল।

[আরও পড়ুন: Post Poll Violence: বাংলায় কতগুলি খুন-ধর্ষণ হয়েছে? রাজ্য পুলিশের ডিজির কাছে তথ্য চাইল CBI]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে