BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

গিরিশ পার্কে মেট্রোয় আত্মহত্যার চেষ্টা, ব্যাহত পরিষেবা

Published by: Tanumoy Ghosal |    Posted: August 30, 2018 4:33 pm|    Updated: August 30, 2018 4:46 pm

Suicide bid at Kolkata Metro station, services halted

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের মেট্রোয় আত্মহত্যার চেষ্টা। গিরিশ পার্কে স্টেশনে আপ লাইন ট্রেনের সামনে ঝাঁপ দিলেন এক ব্যক্তি। ময়দান থেকে নোয়াপাড়া পর্যন্ত বন্ধ পরিষেবা। আপাতত কবি সুভাষ থেকে ময়দান পর্যন্ত চলছে মেট্রো। দুর্ভোগে যাত্রীরা।

[আত্মহত্যা রুখতে নয়া পদক্ষেপ, মেট্রো স্টেশনে বসল স্ক্রিনডোর ]

এ শহরের পরিবহণে লাইফলাইন মেট্রো। অফিস টাইমে তো বটেই, দিনের অন্য সময়ে মেট্রোতে যথেষ্ট ভিড় থাকে। কিন্তু, যান্ত্রিক গোলযোগ কারণে যেমন দুর্ভোগে পড়তে হয় যাত্রীদের, তেমনি মেট্রো আত্মহত্যার প্রবণতা বেড়েছে বহুগুণ। স্টেশনে হলুদ রঙের সীমানা তো ছিলই। আত্মহত্যা রুখতে নির্মীয়মাণ ইস্ট-ওয়েস্ট মেট্রোর স্টেশনগুলিতে আবার স্ক্রিনডোর বসানোর সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ। বস্তুত, বুধবার স্ক্রিনডোর বসেছে করুণাময়ী মেট্রো স্টেশনে। ঘটনাচক্রে, বৃহস্পতিবারই ফের আত্মহত্যার চেষ্টা করলেন এক ব্যক্তি। এদিন দুপুরে গিরিশ পার্কে নোয়াপাড়াগামী মেট্রোর সামনে ঝাঁপ দেন তিনি। শেষ খবর পাওয়া পর্যন্ত, ওই ব্যক্তিকে এখনও উদ্ধার করা যায়নি।

এদিকে এই ঘটনার জেরে যথারীতি ব্যাহত মেট্রো পরিষেবা। ময়দান থেকে নোয়াপাড়া পর্যন্ত বন্ধ মেট্রো পরিষেবা। তবে কবি সুভাষ থেকে ময়দান পর্যন্ত চলছে মেট্রো। কতক্ষণে ফের স্বাভাবিক হবে মেট্রো পরিষেবা? তা এখনও জানা যায়নি।

[ প্ল্যাটফর্ম টিকিটে ‘দুর্নীতি’, রেলের বিরুদ্ধে একলা লড়াই ডাক্তারের   ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে