BREAKING NEWS

১৮ অগ্রহায়ণ  ১৪২৯  সোমবার ৫ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পুলিশের ‘অত্যাচারে’ হাতে ‘চোট’, তবুও দমছেন না, সুকান্তর টুইটের পালটা দিলেন কুণাল

Published by: Sucheta Sengupta |    Posted: July 31, 2022 2:09 pm|    Updated: July 31, 2022 2:38 pm

Sukanta Majumder tweeted to show his 'injury' due to 'Bengal police behaviour', Kunal Ghosh gives fitting reply | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: SSC নিয়োগ দুর্নীতির প্রতিবাদে শনিবার পথে নেমেছিল রাজ্য বিজেপি (BJP) নেতৃত্ব। হাজরা মোড়ের সামনে রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের নেতৃত্বে মিছিল আটকে দেয় পুলিশ। এনিয়ে তুমুল উত্তেজনা তৈরি হয় হাজরা মোড়ে। আটক করা হয় সুকান্ত মজুমদারকে (Sukanta Majumdar)। রবিবারও রইল সেই ঘটনার রেশ। শনিবার তাঁকে আটকের প্রতিবাদে টুইট করে রাজ্য পুলিশের সমালোচনার পাশাপাশি সুকান্ত নিজের আঘাতের ছবিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। পালটা তৃণমূলও তাঁকে জবাব দিল। দলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষের পালটা দাবি, উনি প্রচারে থাকার জন্য এসব করছেন।

শনিবার এসএসসি দুর্নীতির প্রতিবাদে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (CM Mamata Banerjee) বাড়ির সামনে পোস্টার লাগানোর কর্মসূচি নিয়েছিল রাজ্য বিজেপি নেতৃত্ব। সেইমতো ‘চোর ধরো, জেল ভরো’ স্লোগান তুলে হাজরা মোড়ে জড়ো হয়েছিলেন বিজেপি কর্মীরা। ছিলেন রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদারও। কিন্তু তাদের সেই পরিকল্পনা ভেস্তে যায়। পুলিশ মিছিল আটকে দেয় সেখানেই। সুকান্ত মজুমদারের নিরাপত্তারক্ষীদের সঙ্গে পুলিশের ধস্তাধস্তি হয়। পরে তাঁকে প্রিজন ভ্যানে করে লালবাজারে নিয়ে যাওয়া হয়।

[আরও পড়ুন: ‘আমার কোনও টাকা নেই’, হাসপাতালে ঢোকার আগে দাবি পার্থর, নীরব অর্পিতা]

রবিবার তাঁর উপর ‘পুলিশি অত্যাচারে’র নমুনা তুলে ধরে টুইট করেন সুকান্ত মজুমদার। গতকালের অশান্তিতে তাঁর হাতে কালশিটে পড়েছিল। সেই ছবি টুইট করে তিনি লেখেন, ”গতকালের প্রতিবাদে রাজ্য পুলিশের আচরণের নমুনা। আমার হাতে আঘাত লেগেছে। কিন্তু এই আঘাত আমাকে বা বিজেপির কোনও কার্যকর্তাকে দমিয়ে রাখতে পারবে না। আমরা দুর্নীতির বিরুদ্ধে লড়াই করবই। মানুষের জন্য আন্দোলন জারি থাকবে।” এরপর রবিবার দুপুরে তিনি ধর্মতলায় এসএসসি চাকরিপ্রার্থীদের ধরনামঞ্চে যান। তাঁর সঙ্গে ছিলেন আরেক বিজেপি নেতা কল্যাণ চৌবে। চাকরির দাবিতে তাঁরাও আন্দোলনকারীদের সঙ্গে বসে স্লোগান তোলেন।

এসএসসি ইস্যুতে রাজ্য বিজেপি সভাপতির এহেন প্রতিক্রিয়ার পালটা জবাব দিয়েছে তৃণমূলও। দলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষের (Kunal Ghosh) বক্তব্য, ”ওঁর প্রতিযোগিতা দিলীপ ঘোষ, শুভেন্দু অধিকারীদের সঙ্গে। তাই নিজের দলের ওই দু’জনকে সরিয়ে নিজে প্রচারে আসার জন্য এসব করছেন।”

[আরও পড়ুন: গাড়িতে তল্লাশি চালাতেই উদ্ধার লক্ষ-লক্ষ টাকা, হাওড়ায় আটক ঝাড়খণ্ডের ৩ কংগ্রেস বিধায়ক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে