BREAKING NEWS

১২ ফাল্গুন  ১৪২৭  বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

‘নন্দীগ্রামে মমতাকে হারাবই, নাহলে রাজনীতি ছাড়ব’, চ্যালেঞ্জ শুভেন্দুর

Published by: Tiyasha Sarkar |    Posted: January 18, 2021 6:00 pm|    Updated: January 18, 2021 6:36 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোমবার বিকেলে রাসবিহারিতে দাঁড়িয়ে মুখ্যমন্ত্রী ও ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্য়োপাধ্যায়কে (Abhishek Banerjee) একহাত নিলেন শুভেন্দু অধিকারী। বেকারত্ব-সহ রাজ্যবাসীর যাবতীয় সমস্যার জন্য দায়ী করলেন রাজ্য সরকারকে। পাশাপাশি চ্যালেঞ্জ ছুঁড়ে বললেন, “পঞ্চাশ হাজার ভোটে মাননীয়াকে হারাবই, না হলে রাজনীতি ছেড়ে দেব।”

সোমবার টালিগঞ্জ থেকে রাসবিহারি পর্যন্ত মিছিল ছিল বিজেপির। সেখানে ছিলেন শুভেন্দু অধিকারী, দিলীপ ঘোষ-সহ গেরুয়া শিবিরের প্রথম সারির একাধিক নেতা। মিছিল শেষে রাসবিহারীতে সভা করেন তাঁরা। সেখান থেকে নন্দীগ্রামে প্রার্থী হওয়া প্রসঙ্গে চাঁচাছোলা ভাষায় মুখ্যমন্ত্রীকে আক্রমণ করেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। বলেন, “তৃণমূল একটা কোম্পানি। ওঁরা কোনও সভা থেকে প্রার্থীর নাম ঘোষণা করতেই পারে। কিন্তু বিজেপি ওভাবে কিছু করবে না। তবে মাননীয়াকে নন্দীগ্রামে কম করে ৫০ হাজার ভোটে হারাব। নাহলে রাজনীতি ছেড়ে দেব।” তৃণমূল সুপ্রিমো ও পিকেকে কটাক্ষ করে আরও বলেন, “মাননীয়ার এতই বুদ্ধি যে ২৯৪টি আসনের প্রার্থী হিসেবে নিজের নাম ঘোষণা করছেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের এখন এমন অবস্থা বিহার থেকে এক সংস্থাকে নিয়ে এসে তার থেকে বুদ্ধি ধার করতে হচ্ছে। কিন্তু এভাবে ঠেকানো যাবে না বিজেপিকে। ”

[আরও পড়ুন: ফেসবুকে বান্ধবীর নামে ভুয়ো অ্যাকাউন্ট খুলে অশ্লীল ছবি পোস্ট, গ্রেপ্তার বনগাঁর যুবক]

এদিন বিজেপির মিছিলে হামলা প্রসঙ্গে রাজ্য পুলিশকে তুলোধনা করেন শুভেন্দু। বলেন, “আজকে পারমিশন নিয়ে মিছিল করা হয়েছে। সেখানেও দুষ্কৃতীরা ইটবৃষ্টি করেছে। পুলিশ দাঁড়িয়ে দেখেছে। পুলিশ আগে দলদাস ছিল। এখন ভাইপোর কৃতদাসে পরিণত হয়েছে। কিন্তু এসব করে কোনও লাভ হবে না। পদ্ম ফুটবেই।” সবমিলিয়ে এদিন শুভেন্দুর নিশানায় ছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায় ও রাজ্য পুলিশ। নন্দীগ্রাম আন্দোলনের প্রথম সারির এই নেতা এদিন ফের বুঝিয়ে দিলেন, বিনা লড়াইয়ে এক ইঞ্চি জমিও প্রতিপক্ষকে ছাড়বেন না তিনি।

[আরও পড়ুন: কলকাতার একাধিক জায়গায় গৃহবধূদের যৌন হেনস্তা, অভিযুক্ত শ্বশুরবাড়ির সদস্যরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement