BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ২৪ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘নিজের পায়ে কুড়ুল মেরেছে, নিশ্চিহ্ন হওয়ার পথে বিজেপি’, ফের বিস্ফোরক তথাগত রায়

Published by: Tiyasha Sarkar |    Posted: December 23, 2021 1:36 pm|    Updated: December 23, 2021 2:12 pm

Tathagata Roy slam BJP over KMC Election result | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কলকাতা পুরভোটে (Kolkata Municipal Election) কার্যত মুখ থুবড়ে পড়েছে বিজেপির। দ্বিতীয়ও নয় তৃতীয় স্থান পেয়েছে তারা। আর ফলপ্রকাশের পরই টুইটে গেরুয়া শিবিরকে তীব্র আক্রমণ করেছেন তথাগত রায়। একইভাবে নিশানা করলেন তৃণমূলকেও (TMC)। তাঁর কথায়, তৃণমূলের চুরমার হয়ে যাওয়া অবশ্যাম্ভাবী!

 

বিষয়টা ঠিক কী? পুরভোটের ফল স্পষ্ট হওয়ার পর ২২ ডিসেম্বর বিজেপিকে কটাক্ষ করেছিলেন তথাগত রায় (Tatha)। লিখেছিলেন, “প্রতীক্ষা শেষ। আশঙ্কা সত্য হল।” যা নিয়ে সমালোচনা করেছিলেন অনেকেই। তার পরিপ্রেক্ষিতে আরও একটি টুইট করেছিলেন বিজেপি নেতা। লিখেছিলেন, “প্রকাশ্যে বিজেপির সম্বন্ধে মন্তব্যে কেউ কেউ দুঃখ পাচ্ছেন। আমি নিজেই তো পাচ্ছি! কিন্তু উপায় নেই| যা বলার ছিল গোপনে বহুবার বলা হয়েছে। কোনও লাভ হয়নি। আমার বয়স হল বা কি হল, বেঁচে আছি নাকি মরে গেছি, তাতে কারও কিছু আসে যায় না। বাঙালি হিন্দুর যে সর্বনাশ হতে চলেছে সেটাই বিবেচ্য।”

[আরও পড়ুন: পুরভোটে জেতার পরই বিপাকে কংগ্রেস প্রার্থী সন্তোষ পাঠক, ব্যবসায়ী খুনের মামলায় সমন পাঠাল পুলিশ]

এই নিয়েও পালটা টুইট করেন অনেকে। তথাগতের টুইটের উত্তরে এক ব্যক্তি লেখেন, “এত ভেঙ্গে পড়বেন না। নিশ্চিত জানবেন TMC এই পশ্চিমবঙ্গে একদিন শুন্য হয়ে যাবে, সিপিএম হারবে কেউ ভেবেছিলো?” বৃহস্পতিবার সেই টুইটের উত্তরে একরাশ হতাশা প্রকাশ করলেন তথাগত। এদিন তিনি লিখেছেন, “আমার ভেঙে পড়ার কিছু নেই, কারণ আমার পাওয়ার কিছু নেই। জানি তৃণমূল চুরমার হয়ে যাবে, কারণ একনেতা নির্ভর নীতিহীন পার্টি বেশিদিন টেকে না। শুধু চোখের সামনে বিজেপি নিজের পায়ে কুড়ুল মারল এবং ধীরে ধীরে নিশ্চিহ্ন হবার পথে এগিয়ে যাচ্ছে দেখে খারাপ লাগে, এই যা।”

 

তৃণমূল সম্পর্কে মন্তব্য করে স্বাভাবিকভাবেই কটাক্ষের শিকার হতে হয়েছে তথাগত। যদিও নিন্দুকদের পালটা তোপ দাগতেও ছাড়েননি তথাগত। তিনি লিখেছেন, “তৃণমূল চুরমার হয়ে যাবে শুনে মুলোগুষ্ঠি আবার খেপে উঠে ট্রোল করতে আরম্ভ করেছে। বেশিরভাগ আমার বয়স আর স্বাস্থ্য নিয়ে গভীর দুশ্চিন্তা! তবে অশ্লীলতা করলেই ব্লক।”

[আরও পড়ুন:কলকাতা পুরসভায় এবার একাধিক ডেপুটি মেয়র? দুপুরের মধ্যেই মেয়রের নাম-সহ চূড়ান্ত সিদ্ধান্ত ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে