২৫ কার্তিক  ১৪২৬  মঙ্গলবার ১২ নভেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২৫ কার্তিক  ১৪২৬  মঙ্গলবার ১২ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

অর্ণব আইচ: ফের কলকাতা পুলিশের এসটিএফের জালে ধরা পড়ল মাদক পাচারকারী চক্র। তাদের থেকে উদ্ধার হয়েছে ৫০ লক্ষ টাকার ইয়াবা ট্যাবলেট। জানা গিয়েছে, রবিবার রাতে ক্যানাল সাউথ রোড থেকে ওই তিনজনকে গ্রেপ্তার করে এসটিএফের আধিকারিকরা। ধৃতদের বিরুদ্ধে এনডিপিএস অ্যাক্টে মামলা দায়ের করা হয়েছে। ধৃতদের জিজ্ঞাসাবাদ করেই বাকিদের সন্ধান পাওয়ার চেষ্টা করছে তদন্তকারীরা।

[আরও পড়ুন: টালা ব্রিজে মেরামতির জের, বন্ধ ধর্মতলাগামী ৯টি রুটের বাস]

জানা গিয়েছে, গোপন সূ্ত্রের খবরের ভিত্তিতে রবিবার রাতে ক্যানাল সাউথ রোডের চিংড়িহাটা এলাকায় তল্লাশি চালায় কলকাতা পুলিশের এসটিএফ। সেই সময় তিন ব্যক্তির আচরণে সন্দেহ হয় আধিকারিকদের। এরপরই বাকিবিল্লা গাজি, আকতারুল গাজি ও মহম্মদ আলি আহমেদ নামে ওই তিনজনকে আটকে জিজ্ঞাসাবাদ করে এসটিএফ আধিকারিকরা। কথায় অসংগতি মিলতেই তাদের তল্লাশি চালাতেই উদ্ধার হয়েছে ৫০ লক্ষ টাকার ইয়াবা ট্যাবলেট। প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে, মাদকগুলি মায়ানমার থেকে কলকাতায় নিয়ে আসা হয়েছিল। উদ্দেশ্য ছিল বাংলাদেশে পাচার। কিন্তু আদতে কোথা থেকে এসেছিল ইয়াবা ট্যাবলেট? আর কারা জড়িত এই চক্রের সঙ্গে? কতদিন ধরেই বা এই চক্রে জড়িত এই তিনজন তা জানতে ধৃতদের জিজ্ঞাসাবাদ করছে তদন্তকারীরা।

yaba-recover

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতেদর মধ্যে এক ব্যক্তি মণিপুরের বাসিন্দা। কিন্তু বাকি দু’জন উত্তর ২৪ পরগনার বাসিন্দা। বাকিবুল্লা গাজির বাড়ি বসিরহাট। অন্যদিকে স্বরূপনগরের বাসিন্দা আকতারুল গাজি। এই প্রথম নয়, গোপন সূত্রে খবরের ভিত্তিতে এর আগেও কলকাতা থেকে মাদক-সহ একাধিক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে এসটিএফ। রবিবার ধৃত এই তিনজনের সঙ্গে তাদের যোগ রয়েছে কি না তাও খতিয়ে দেখছে পুলিশ।

[আরও পড়ুন: কামালগাজি উড়ালপুলে বেড়ে উঠছে অশ্বত্থ গাছ, হেলদোল নেই প্রশাসনের]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং