৭ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বিয়ের আগের দিন কনের শাড়ি-গয়না নিয়ে চম্পট চোর, কী হল তারপর?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 25, 2018 7:31 am|    Updated: January 25, 2018 7:31 am

An Images

অর্ণব আইচ: কনের শাড়ি গয়না নিয়ে চম্পট দিয়েও লাভ হল না। পুলিশের জালে বমাল ধরা পড়ল দুই মূর্তিমান চোর। ধৃতদের নাম মহম্মদ শাহনওয়াজ আলম ও মহম্মদ রশিদ। জেরায় দুজনেই চুরির কথা স্বীকার করেছে। উদ্ধার হয়েছে চুরি যাওয়া শাড়ি গয়না। এদিকে চুরি যাওয়া জিনিসপত্র ফিরে পেয়ে হাসি ফুটল কনে ও বরপক্ষের বাড়িতে। নির্বিঘ্নে মিটল বিয়ের অনুষ্ঠান। ঘটনাটি ঘটেছে কলকাতার গার্ডেনরিচে।

[শিকেয় নিরাপত্তা, হাওড়া-শিয়ালদহ স্টেশনের সব স্ক্যানারের ঠাঁই গোডাউনে]

জানা গিয়েছে, দুই পরিবারের সম্মতিতে গার্ডেন রিচের পাত্র আখতার নাসিমের সঙ্গে বিয়ে ঠিক হয় শাহিনা খাতুনের। গত ২৩ তারিখ বিয়ের দিন হিসেবে নির্দিষ্ট হয়। বিয়ে উপলক্ষে ভাবী পুত্রবধূর জন্য শাড়ি ও গয়নাগাটি কেনা হয় পাত্রের পরিবারের তরফে। এই পর্যন্ত সব ঠিকঠাকই ছিল। আচমকাই বিনা মেঘে বজ্রপাত ঘটে। নাসিমের বাড়ি থেকে চুড়ি যায় কনের বিয়ের সামগ্রী। যার অর্থমূল্য ৬৫ হাজার টাকা। বিয়েবাড়িতে লোকজনের আনাগোনা ছিল। খবরটি জানাজানি হতেই শোরগোল পড়ে যায়। কনের বাড়িতে চুরির খবর পৌঁছয়। নাসিমের পরিবারের তরফে পুলিশেও অভিযোগ জানানো হয়। বিয়ে পিছিয়ে দেওয়া হবে কিনা তানিয়েও আলোচনা শুরু হয়ে যায় দুই পরিবারের তরফে।

recovered-web

এরমধ্যেই চোর ধরতে আসরে নামে কলকাতা পুলিশ। গার্ডেনরিচ এলাকার ছোটখাটো অপরাধীদের জেরা করতেই চোরের টিকি ছুঁয়ে ফেলে পুলিশ। বিয়ের আগেরদিনই চুরি যাওয়া শাড়ি, গয়না-সহ গ্রেপ্তার হয় দুই চোর। ফের বিয়ের তোড়জোড় শুরু হয়।

পুলিশ জানিয়েছে, বিয়ে উপলক্ষে নাসিমের বাড়িতে ডেকরেটর্সের লোকজন কাজ করছিল। সাফাইকর্মীরাও ছিল। ছিল আত্মীয়স্বজন। এই সুযোগেই বাড়িতে ঢুকে পড়ে দুই মূর্তিমান। শাড়ি গয়না হাতিয়ে চম্পট দেয়।

[আলিপুর রোডে নিজের বাড়িতে ‘খুন’ গৃহবধূ, গ্রেপ্তার স্বামী]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement