BREAKING NEWS

৩১ জ্যৈষ্ঠ  ১৪২৮  মঙ্গলবার ১৫ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

কলকাতা বন্দরে অবতরণের আগে বড়সড় বিপত্তি, গুরুতর আহত তিন বিমানযাত্রী

Published by: Sulaya Singha |    Posted: June 7, 2021 8:31 pm|    Updated: June 7, 2021 8:55 pm

three passengers onboard Mumbai-Kolkata Vistara flight critically injured | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুম্বই থেকে কলকাতাগামী বিমানে দুর্ঘটনার কবলে পড়লেন তিন যাত্রী। গুরুতর আহত অবস্থায় তাঁদের হাসপাতালে ভরতি করা হয়েছে। সোমবার সন্ধের এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়ায়।

এদিন বিকেলে মুম্বই থেকে রওনা দিয়েছিল ভিস্তারা বিমান (Vistara’s Mumbai-Kolkata flight) সংস্থার UK 775 বিমানটি। কিন্তু কলকাতায় অবতরণের মিনিট ১৫ আগেই ঘটে বিপত্তি। এয়ার টার্বুলেন্সের পকেটে আচমকাই ধাক্কা খাওয়ায় গুরুতর চোট পান তিন যাত্রী। অল্পের জন্য বড়সড় দুর্ঘটনা থেকে বিমানটি রক্ষা পেলেও সমস্ত যাত্রীকে সুরক্ষিত রাখা সম্ভব হয়নি। জানা গিয়েছে, আহতদের মধ্যে এক প্রবীণের কাঁধের হাড় সরে গিয়েছে। অন্য এক মহিলার ডান হাত ভেঙে গিয়েছে। আরেক যাত্রীর মাথা ফেটেছে। অল্প চোট পান বেশ কয়েকজন। দমদম বিমানবন্দরে (DumDum Airport) বিমানটি অবতরণের পরই দ্রুত প্রাথমিক চিকিৎসার পর আহত তিনজনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আপাতত তাঁরা চিকিৎসাধীন বলে খবর। বাকি আহতদের বাড়ি পৌঁছে দেওয়া হয়েছে।

[আরও পড়ুন: অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় আপত্তিকর পোস্ট, গ্রেপ্তার বাগদার BJP কর্মী]

জানা গিয়েছে, কলকাতা থেকে প্রায় ১৩০ কিলোমিটার দূরে ঘটে এই বিপত্তি। ১৭ থেকে ২০ হাজার ফুট উচ্চতায় হঠাৎই একটি এয়ার ভ্যাকুউম পকেটে ঢুকে যায় বিমানটি। যার জেরে তা সজোরে কেঁপে ওঠে। আকাশ পথে এমন দুর্ঘটনা নতুন কিছু নয়। তবে আচমকা বিমানটি স্বাভাবিক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় রীতিমতো আতঙ্কিত হয়ে পড়েন যাত্রীরা। প্রবল ঝাঁকুনিতে অনেকেই ভয়ে চিৎকার করতে থাকেন। তখনই আঘাত পান অনেকে। আপাতত হাসপাতালে চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন তিনজন। এদিকে, কীভাবে এমন ঘটনা ঘটল, তা খতিয়ে দেখা হবে বলে জানিয়েছে ভিস্তারা কর্তৃপক্ষ।

[আরও পড়ুন: করোনা বিধিনিষেধ উঠলেই কি বাড়ছে বাসভাড়া? মালিকদের সঙ্গে কথা বলবে ৩ সদস্যের কমিটি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement