২৭ কার্তিক  ১৪২৬  বৃহস্পতিবার ১৪ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২৭ কার্তিক  ১৪২৬  বৃহস্পতিবার ১৪ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

অর্ণব আইচ: মধ্যরাতে শহরের পানশালায় এক গায়িকাকে উত্ত্যক্ত করার অভিযোগে গ্রেপ্তার হল তিন মদ্যপ যুবক। মঙ্গলবার রাত একটা নাগাদ পূর্ব কলকাতার একটি পানশালায় এই ঘটনাটি ঘটে। পানাশালা কর্তৃপক্ষের কাছ থেকে খবর পেয়ে প্রগতি ময়দান থানার পুলিশ তিনজনকে গ্রেপ্তার করে। একই সঙ্গে পুলিশ প্রশ্ন তুলেছে, যেখানে পানশালা বন্ধ করার সময় নিয়ে পুলিশের কড়াকড়ি রয়েছে, সেখানে কীভাবে রাত একটার সময়ও পানশালায় গানবাজনা চলছিল? এই বিষয়েও চলছে তদন্ত।

পুলিশ জানিয়েছে, ধৃত তিন যুবক হচ্ছে এজেসি রোডের বাসিন্দা বিষ্ণু সিং, বেলেঘাটা রোডের চন্দন শ্রীবাস্তব ও সল্টলেকের বিশ্বজিৎ দে। মঙ্গলবার রাতে তিন বন্ধু মিলে প্রগতি ময়দান এলাকার একটি পানশালায় মদ্যপান করতে যায়। পানশালায় চলছিল গানবাজনা। তিন যুবক পানশালার এক গায়িকাকে তাদের পছন্দমতো গান গাওয়ার জন্য জোর করতে থাকে। একই সঙ্গে মদ্যপ অবস্থায় তাঁর ফোন নম্বর চায় তারা। তাঁকে পানশালার বাইরে নিয়ে যাওয়ার কুপ্রস্তাবও দেয় তিন যুবক। প্রথমে ওই গায়িকা বিষয়টিকে গুরুত্ব দেননি। কিন্তু ধীরে ধীরে তাঁকে উত্ত্যক্ত করতে শুরু করে তারা। তিনি ব্যান্ড মাস্টারকে বিষয়টি জানান। ব্যান্ড মাস্টার ও বাউন্সাররা তাদের এই আচরণ করতে বারণ করে। রাত একটা নাগাদ তাদের অভব্যতা চরমে ওঠে। এক যুবক টাকা বের করে গায়িকাকে জোর করে দিতে চায়। একই সঙ্গে তাঁর সঙ্গে অভব্যতাও করে সে ও তার বন্ধুরা। বিষয়টি নিয়ে পানশালার মধ্যে গোলমালও হয়।

[আরও পড়ুন: নোবেল পেয়েছেন ‘অভিষেক’! বাঙালি অর্থনীতিবিদের নামই ভুলে গেলেন মমতা]

পানশালা কর্তৃপক্ষ প্রগতি ময়দান থানায় খবর দেয়। পুলিশ এসে তিনজনকে গ্রেপ্তার করে। এদিকে, যেখানে লালবাজারের পক্ষ থেকে শহরের প্রতে্যকটি পানশালাকে সতর্ক করেছে ও সময় মেনে পানশালা বন্ধ করতে বলেছে, সেখানে রাত একটার সময় গানবাজনা ও মদ্যপান চলায় পুলিশের পক্ষ থেকে প্রশ্ন তোলা হয়েছে। সম্প্রতি পুলিশ শহরের পাঁচটি পানশালায় হানা দিয়ে নাচ চলার অভিযোগে সাতজনকে গ্রেপ্তার করেছে। প্রগতি ময়দান এলাকার ওই পানশালাটির বিরুদ্ধেও তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং