BREAKING NEWS

৭  আশ্বিন  ১৪২৯  সোমবার ২৬ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘পুরুষ দেহরক্ষীকে যৌননিগ্রহ, জানাজানির ভয়ে খুন’, নাম না করে ফের শুভেন্দুকে নিশানা তৃণমূলের

Published by: Paramita Paul |    Posted: September 15, 2022 2:33 pm|    Updated: September 15, 2022 2:55 pm

TMC lashes out at BJP's Suvendu Adhikari, accuses him of murder | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) দেহরক্ষীর রহস্যমৃত্যু মামলা ঘিরে তোলপাড় হয়েছিল রাজ্য রাজনীতি। ‘ডোন্ট টাচ মি’ বিতর্কে এবার নাম না করে বিরোধী দলনেতার ব্যক্তিগত দেহরক্ষীর রহস্যমৃত্যুর জট ছাড়ানোর দাবি তুলল তৃণমূল।

বৃহস্পতিবার সাংবাদিক সম্মেলন করে দলের তরফে তদন্তের দাবি জানালেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ (Kunal Ghosh)। কোনও নেতার নাম না করে তাঁর অভিযোগ, মানসিকভাবে বিকৃত, সমকামী কোন নেতা তাঁর ব্যক্তিগত দেহরক্ষীকে শারীরিক নির্যাতন করত, জানাজানির ভয়ে তাকে খুন করা হয়েছিল, তা খুঁজে বের করুক পুলিশ। তদন্তে যা জট রয়েছে, তা কাটানোর দায়িত্ব পুলিশের। কিন্তু তদন্ত করে রহস্য ফাঁস করতে হবেই। এরপর অবশ্য তৃণমূল নেতা দাবি করেন, তিনি শুভেন্দু অধিকারীকে নিশানা করেননি।

[আরও পড়ুন: ‘ডোন্ট টাচ মাই বডি’ পোস্টার নিয়ে হাজির তৃণমূল, পালটা বিক্ষোভ বিজেপির, ধুন্ধুমার বিধানসভা]

এদিনের সাংবাদিক সম্মেলন থেকে নাম না করে শুভেন্দু অধিকারীর দেহরক্ষীর রহস্যমৃত্যু মামলার দ্রুত তদন্তের দাবি জানান কুণাল ঘোষ। তাঁর কথায়, “নাম বলছি না। তবে কোনও এক নেতার পুরুষ দেহরক্ষীর উপর শারীরিক নির্যাতন করছিল মানসিকভাবে বিকৃত সমকামী ওই নেতা। পরে জানাজানির ভয়ে তাঁকে খুন করা হয়েছিল। যা আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করা হচ্ছে। এই অভিযোগ তো পুলিশ পেয়েছে। তদন্তে সমকামী বিষয়টিও উঠে এসেছিল।” তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক আরও বলেন, “সেই নেতা কে, তা খুঁজে বের করুক পুলিশ, যার মহিলাতে অ্যালার্জি আর পুরুষ দেখলেই ঝাঁপিয়ে পড়ে। কোন আদালতে কী জট রয়েছে, তা পুলিশ দেখুক। তৃণমূলের তরফে এই রহস্যমৃত্যুর দ্রুত তদন্তের দাবি জানাচ্ছি।”

এই অভিযোগ প্রসঙ্গে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে প্রশ্ন করা হলে তাঁর স্পষ্ট উত্তর, “কোনও ভাসা ভাসা অভিযোগের জবাব দেব না। ব্যক্তিগত কুরুচিকর আক্রমণ করা হচ্ছে। ওই সময় সে আমার দেহরক্ষী ছিল না। এ নিয়ে ওরা এর আগেও মামলা করতে গিয়েছিল। দু’গালে থাপ্পর খেয়েছিল।”

[আরও পড়ুন: কয়লা পাচার কাণ্ডের তদন্তে এবার CID’র নজরে জিতেন্দ্র তিওয়ারি, শুক্রবার ভবানী ভবনে তলব]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে