Advertisement
Advertisement
TMC Leader Cheated

ছেলের অন্নপ্রাশনের টাকা নিয়ে উধাও ক্যাটারার, প্রতারিত চিকিৎসক সেলের তৃণমূল নেতা

অনুষ্ঠান শুরুর আগেই বিপত্তি।

TMC leader and Doctor faced money fraud by caterer | Sangbad Pratidin
Published by: Suparna Majumder
  • Posted:March 27, 2023 11:42 am
  • Updated:March 27, 2023 11:43 am

অভিরূপ দাস: জালিয়াতির শিকার খোদ তৃণমূলের মেডিক্যাল সেলের সাধারণ সম্পাদক। রবিবার ছিল তাঁর ছেলের অন্নপ্রাশন অর্থাৎ মুখেভাত। অভিযোগ, সেই অনুষ্ঠানের বরাত যে ক্যাটারারকে দেওয়া হয়েছিল তাঁরা টাকা নিয়ে উধাও হয়ে গিয়েছে।

TMC-Leader-Cheated-2
ক্যাটারারের হিসেব

একদিকে প্রোগ্রেসিভ জুনিয়র ডক্টরস এসোসিয়েশনের সহ-সভাপতি অন্যদিকে তৃণমূলের মেডিক্যাল সেলের সাধারণ সম্পাদক চিকিৎসক শুভঙ্কর ঘোষ। গতকাল অর্থাৎ রবিবার ছিল শাসক দলের এই তরুণ নেতার ছেলের অন্নপ্রাশন। সেইমতো হুগলির তারকেশ্বরের আয়োজন ক্যাটারারে সঙ্গে কথা বলেছিলেন তিনি। দিয়েছিলেন অগ্রিম টাকাও। অভিযোগ, রবিবার অন্নপ্রাশনের দিন ওই ক্যাটারারের টিকির দেখাও পাওয়া যায়নি।

Advertisement

[আরও পড়ুন: বাবা হতে তান্ত্রিকের নির্দেশেই নরবলি! তিলজলায় শিশু খুন নিয়ে বিস্ফোরক দাবি ধৃতের]

শুভঙ্করবাবু জানান, অন্তত পঞ্চাশ বার ফোন করা হয় ক্যাটারারকে। কিন্তু একটি ফোনও ধরেননি ওই ক্যাটারার সংস্থার কর্ণধার তমাল দে। ক্ষুব্ধ শুভঙ্কর জানিয়েছেন, ওই ক্যাটারারের কাসার থালা, জলের বোতল, সার্ভিস বয়, ব্যুফে সেট, কফি মেশিন সরবরাহ করার কথা ছিল। তমাল দে জানিয়েছিলেন, এই সমস্ত কিছুর জন্য ৩৫ হাজার ২৫০ টাকা লাগবে। সেই বাবদ ২২ হাজার টাকা অগ্রিম বাবদ দেওয়া হয়েছিল। কথা ছিল অনুষ্ঠান শুরু হওয়ার আগে তাঁরা চলে আসবেন। কিন্তু কেউ আসেনি।

Advertisement
TMC-Leader-Cheated
চিকিৎসক শুভঙ্কর ঘোষ

ক্যাটারারকে ফোন করেও কোনও উত্তর মেলেনি বলেই অভিযোগ শুভঙ্কর ঘোষের। শেষে অন্য এক ক্যাটারার চিকিৎসকের মান বাঁচান। মেডিক্যাল সেলের তরুণ তৃণমূল নেতা বলেন, “এইরকম চিটিংবাজির কি প্রয়োজন ছিল জানি না। সামাজিক মাধ্যমে ছবি দিয়ে আমি আরও পাঁচজনকে সাবধান করে দিতে চাই। যাতে আর কেউ এর কবলে না পড়েন।”

[আরও পড়ুন: শিয়ালদহ স্টেশন চত্বরে আমূল পরিবর্তন, তৈরি হবে আলাদা চারটি লেন, নতুন পার্কিং লট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ